আজ : ০৭:১৪, জুন ৪ , ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

জাতীয় অধ্যাপক আনিসুজ্জামানের মৃত্যুতে সম্প্রীতি বাংলাদেশ গভীর শোক প্রকাশ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:১২:৪৬, মে ১৫ , ২০২০
photo


সম্প্রীতি বাংলাদেশ-এর আহবায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায় ও সদস্য সচিব অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল এক শোকবার্তায় বলেছেন, অধ্যাপক আনিসুজ্জমানের মৃত্যু দেশ ও জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি। সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে সদা সোচ্চার অধ্যাপক আনিসুজ্জামান ধর্মান্ধতা ও মৌলবাদ বিরোধী আন্দোলনে সবসময় সামনের সারিতে থেকেছেন। তাঁর মৃত্যুতে জাতি একজন অভিভাবককে হারালো।

অধ্যাপক আনিসুজ্জামান সম্প্রীতি বাংলাদেশ-এর সূচনালগ্ন থেকে সংগঠনটির পরম সুহৃদ হিসেবে পাশে থেকেছেন। তাঁর ছেলে আনন্দ জামান সম্প্রীতি বাংলাদেশ-এর কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য।শোকহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে শোকবার্তায় আরো স্বাক্ষর করেন, শ্যামলী নাসরিন চৌধুরী, মুহম্মদ শফিকুর রহমান এমপি, আরমা দত্ত এমপি, বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, জেনারেল জন গোমেজ (অব.),মেজর জেনারেল মোহাম্মদ আলী শিকদার (অব.), এ কে এম আতিকুর রহমান, অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ূয়া, মো. নাসিরউদ্দিন আহমেদ, আলী হাবিব, ইউলিয়াম প্রলয় সমাদ্দার, জয়শ্রী বন্দ্যোপাধ্যায়,ডা. নূজহাত চৌধুরী, হেলালউদ্দিন, রেভারেন্ট মার্টিন অধিকারী, ড. বিমান চন্দ্র বড়ূয়া, মিহিরকান্তি ঘোষাল, সাইফ আহম্মেদ, বেলাল হোসেন, বিপ্লব পাল, তাপস হালদার, অনয় মূখার্জী প্রমুখ।



সাম্প্রতিক খবর

নিলা তুমি যেওনাঃবাবুল রহমান

photo ভালোবাসা ও পছন্দের মানুষগুলো শ্বাসরোধ করেই থেমে থাকেনা,আমেরিকার জর্জ ফ্লোয়েডের মত মৃত্যু নিশ্চিত করেই যেতে চায়।অনুভূতির জায়গাটি নিয়ে খেলতে আগ্রহী,ভেবে দেখেনা মানুষটি কত কষ্ট পাবে।পাথরের তৈরী মন হলে সেখানে আঘাতে কিছু হবেনা কিন্তু হৃদয়টা যে এমন অল্পতেই নষ্ট হয়,কষ্ট লাগে বড্ড। নিলার সাথে পরিচয় জর্ডানের ট্রান্জিট লাউন্জে,সেইথেকে টুকটাক মেসেজ দেয়া নেয়া এবং অন্তরঙ্গ।বেশদিন

বিস্তারিত

0 Comments

Add new comment