আজ : ০১:২২, নভেম্বর ১৪ , ২০১৯, ৩০ কার্তিক, ১৪২৬
শিরোনাম :

জৈন্তাপুর লালাখালে ভারতীয় গরু আটক

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৬:১৮, অক্টোবর ১০ , ২০১৯
photo


জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ
জৈন্তাপুর উপজেলার লালাখাল সীমান্তের বাগছড়া এলাকা হতে পৃথক পৃথক অভিযান করে চোরাই পথে আসা ২৩টি ভারতীয় গরুর চালান আটক করে ১৯বিজিবি’র জোয়ানরা। বিজিবি‘র উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় চোরাকারবারীরা।
১০অক্টোবর বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ১৯বিজিবি’র ক্যাম্পের কমান্ডিং অফিসার কর্ণেল সাঈদ বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের সীমান্তের বাগছড়া এলাকায় পৃথক অভিযান করে ২৩টি ভারতীয় গরুর আটক করে লালাখাল ক্যাম্পে নিয়ে আসে। গরু চোরাচালানের সঙ্গে জড়িত কাউকে পাওয়া যায়নি। গরু আটকের বিষয় কাষ্টমকে জানানো হয়েছে। কাষ্টম কর্মকর্তাদের উস্থিতিতে এগুলো নিলামে বিক্রি করা হবে। নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এলাকাবাসী জানান, লালখাল সীমান্ত এলাকা এখন চোরাকারবারীদের অভয়ারণ্য হয়ে উঠেছে। উপজেলার সীমান্ত এলাকা দিয়ে নিয়মিত বাংলাদেশে ঢুকছে ভারতীয় গরু, মহিষ, সুপারি এবং বিভিন্ন ধরণের মাদক দ্রব্য। মাঝে মধ্যে বিজিবি‘র অভিযানে কিছু চোরাচালান ধরা পড়লেও চোরাকারবারীরা থাকছেন ধরাছোয়ার বাইরে। উদ্ধার হওয়া ২৩টি গরুও বিজিবি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করলেও গরুর মালিক লালা গ্রামের আহসান, একই গ্রামের আনোয়ার হোসেন ফয়ছাল, নিজপাট উজানিনগর গ্রামের মুহিব আলী, ময়নাহাটি গ্রামের জালাল উদ্দিন এর বলে জানায় এলাকাবাসীরা।



সাম্প্রতিক খবর

আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত

photo লন্ডনঃবিশ্বনবী হযরত মুহাম্মদ মোস্তাফা সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর আগমনবার্ষিকী পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উপলক্ষে আনজুমানে আল ইসলাহ ইউকের উদ্যোগে ইংল্যান্ডের রাজধানী লন্ডনের দ্যা অট্রিয়াম কনফারেন্স হলে গত ১০ নভেম্বর রবিবার অনুষ্ঠিত হয়েছে গ্রান্ড মিলাদুন্নবী কনফারেন্স। আনজুমানে আল ইসলাহ ইউকের প্রেসিডেন্ট আল্লামা হাফিজ আবদুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ

বিস্তারিত

0 Comments

Add new comment