আজ : ০৫:০৮, জুলাই ৪ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

২১ জুন থেকে বিমান লন্ডন-ঢাকা-সিলেট ফ্লাইট চালু

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৯:৪২, জুন ২১ , ২০২০
photo


লন্ডনঃপরবর্তী সিদ্ধান্ত না নেয়া পর্যন্ত এখন থেকে প্রতি রোববার লন্ডন-ঢাকা-সিলেট রুটে এই ফ্লাইটটি নিয়মিত চলাচল করবে।
আগামি ২১ জুন এবং ২৮ জুন ফ্লাইটে ভ্রমণের জন্য আগ্রহী সম্মানিত যাত্রী সাধারণগণকে নিম্ন লিখিত ইমেইলে যোগাযোগের সনির্বন্ধ অনুরোধ জানানো হয়েছে ।উল্লেখ্য̈, উপরে বর্ণিত তারিখে ভ্রমণের জন্য ̈ আপনার বর্তমান আংশিক ব্য̈বহৃত টিকেটে অতিরিক্ত কোন অর্থের প্রয়োজন নাই। আপনার হাতে থাকা টিকেটে কপি, পাসপোর্টের biometric page ও NVR page সংযুক্ত করে ইমেইল পাঠান এই ঠিকানায়:

lonrsbg@gmail.com; lonrs@bdbiman.com; lonuu@bdbiman.com.

নতুন টিকেটও ক্রয় করা যাবে ব্যাংক ট্রান্ফার অথবা নগদ পরিশোধের মাধ্য̈মে । ইমেইল-এর মাধ ̈মে আপনার টিকেট পৌঁছে দেয়া হবে। শুধুমাত্র বিমানের একাউন্ট -এ অর্থ জমা হবার পরেই টিকেট ইস্যু করা হবে। প্রয়োজনে সময় সল্পতার কারণে বিমান লন্ডন অফিসে নগদে টিকেটের মূল ̈ পরিশোধ করা যাবে।

Bank account name: Biman Bangladesh Airlines Ltd. Bank account number: 70024935
Sort code: 60-95-11
Bank’s name: Habib Bank (HBL UK)

বাংলাদেশ বিমান, লন্ডন
17 Conduit Street, London, W1S 2BJ.
Phone- 0207 629 0252.



সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন। জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে

বিস্তারিত

0 Comments

Add new comment