আজ : ১০:৪৩, সেপ্টেম্বর ২৬ , ২০২০, ১১ আশ্বিন, ১৪২৭
শিরোনাম :

১৫ই আগস্ট উপলক্ষে লন্ডন মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৯:২৪, অগাস্ট ২৪ , ২০২০
photo


লন্ডনঃগত ২৩শে আগস্ট রবিবার পূর্ব লন্ডনের স্থানীয় ব্রিক লেইন জামে মসজিদ বাদ মাগরিব ১৫ই আগস্টে জাতীয় শোক দিবস উপলক্ষে লন্ডন মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মোঃ গণির পরিচালনায়
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট ২ আসনের সাংসদ ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব শফিকুর রহমান চৌধুরী ,যুক্তরাজ্য আওয়ামী লীগের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ মিয়া,দপ্তর সম্পাদক শাহ শামীম আহমেদ,শিল্প ও বাণিজ্য সম্পাদক আ স ম মিসবাহ,সহ প্রচার সম্পাদক লুৎফুর রহমান ছায়াদ ,লন্ডন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান মুজাহিদ , আওয়ামী লীগ নেতা আব্দুল বাছিত ,যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলী জিলু,শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক মন্ডলীর সদস্য আলাউদ্দিন আহমেদ, মিলাদ মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ফাউন্ডেশনের সভাপতি জনাব শামসুদ্দিন তালুকদার শামস,সার্বিক সহযোগিতায় ছিলেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সরওয়ার জাহান ও যুগ্ম সাহেল আহমেদ তপাদার।
উক্ত দোয়া ও মিলাদ মাহফিল পরিচলা করেন ব্রিক লেইন জামে মসজিদের ইমামগণ।
বঙ্গবন্ধু সহ ১৫ই আগস্টের সকল শহীদের আত্মার মাগফিরাত ও জাননাতুল ফেরদাউস কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন ব্রিক লেইন জামে মসজিদের পেশ ইমাম।
পরিশেষে ফাউন্ডেশনের সভাপতি জনাব শামসুদ্দিন তালুকদার শামস,দোয়া ও মিলাদ মাহফিলে বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী উপস্থিত হওয়ায় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।



সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে মসজিদের শিক্ষক গরম চা ঢেলে শিশু ছাত্রকে নির্যাতন

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ সিলেট জৈন্তাপুর উপজেলার ফতেহপুর (হরিপুর) ইউপির হেমু মাঝপাড়া গ্রামের মক্তবের শিক্ষক গরম চা ঢেলে ৭ বৎসরের শিশুর শরীর জ্বলসে দিয়েছে। প্রতিকার চাইলে কোন কার্যকর ব্যবস্থা গ্রহন করেনি মহল্লাবাসী। সাবেক ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আইনের সহায়তা নিতে পরামর্শ দেন। মামলা দায়ের‘র প্রস্তুতি চলছে। পরিবার সূত্রে জানা যায়, ২২ সেপ্টেম্বের মঙ্গলবার

বিস্তারিত

0 Comments

Add new comment