আজ : ০৬:১২, জুন ৪ , ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

সুমিকে সাময়িক বহিস্কার করল জৈন্তাপুর উপজেলা মহিলা আওয়ামীলীগ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:১২:০৬, মে ১৩ , ২০২০
photo


জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় বিশ্ববিদ্যালয় ছাত্রীকে চেতনা নাশক খাইয়ে ধর্ষণ ও পর্নোগ্রাফি ধারণ করার ঘটনায় নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুমি বেগমকে সংগঠনের সৃংঙ্খলা ভঙ্গের কারনে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে।
জানা যায়, সিলেটের জৈন্তাপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে চায়ের সাথে চেতনা নাশক ঔষধ সেবন করিয়া স্বামীকে দিয়ে ধর্ষণ এবং পর্নোগ্রাফী ধারন করার ঘটনায় ভিকটিম মামলা দায়ের করে। এঘটনায় থানা পুলিশ ও র‌্যাব-৯ এর সহায়তায় স্বামী-স্ত্রীকে সিলেট শহর হতে আটক করে।
আটকের পর পরই আওয়ামীলীগের নাম ব্যবহার করে বিভিন সংবাদ মাধ্যমে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটি ফলাও করে প্রকাশিত হয়।
সংবাদ প্রচারের পর পরই বিষয়টি জৈন্তাপুর উপজেলা মহিলা আওয়ামীলীগ ও তার সহযাগী অঙ্গ সংগঠনের নজরে আসে এবং সংগঠনের ভাবমুর্তি বিনষ্ট হয় মর্মে ব্যাপক আলোচনা সমালাচনা করা হয়। বিষয়টি নিয়ে ১০মে বিকাল ৩টায় জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কার্যালয়ে জরুরী বৈঠকে বসে জৈন্তাপুর উপজেলা মহিলা আওয়ামীলীগ। সভায় সর্বসম্মতীক্রমে ১নং নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদ হতে সুমি বেগমকে সাময়িক ভাবে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করে।
এ বিষয়ে জৈন্তাপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জয়মতি রানী প্রতিবদককে বলেন, সংবাদ মাধ্যম বিষয়টি জানান পর সংগঠনের জরুরী সভায় সুমি বেগমকে সাময়িক ভাবে বহিস্ককার করা হয়েছে এবং বিষয়টি জেলা মহিলা আওয়ামীলীগকে অবহিত করা হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

নিলা তুমি যেওনাঃবাবুল রহমান

photo ভালোবাসা ও পছন্দের মানুষগুলো শ্বাসরোধ করেই থেমে থাকেনা,আমেরিকার জর্জ ফ্লোয়েডের মত মৃত্যু নিশ্চিত করেই যেতে চায়।অনুভূতির জায়গাটি নিয়ে খেলতে আগ্রহী,ভেবে দেখেনা মানুষটি কত কষ্ট পাবে।পাথরের তৈরী মন হলে সেখানে আঘাতে কিছু হবেনা কিন্তু হৃদয়টা যে এমন অল্পতেই নষ্ট হয়,কষ্ট লাগে বড্ড। নিলার সাথে পরিচয় জর্ডানের ট্রান্জিট লাউন্জে,সেইথেকে টুকটাক মেসেজ দেয়া নেয়া এবং অন্তরঙ্গ।বেশদিন

বিস্তারিত

0 Comments

Add new comment