আজ : ০৭:৩২, ডিসেম্বর ১৫ , ২০১৯, ১ পৌষ, ১৪২৬
শিরোনাম :

ওসমানীনগরে বিএনপি ৩, আ.লীগ ১ ও বিদ্রোহী ৪

সিলেট প্রতিনিধি,

আপডেট:০১:২৪, মে ২৯ , ২০১৬
photo


সিলেটের ওসমানীনগর উপজেলার ৮টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যার পর ভোট গণনা শেষে প্রাপ্ত ফলাফল অনুযায়ী উপজেলার ৮ ইউনিয়নের মধ্যে ৩টিতে বিজয়ী হয়েছেন বিএনপির প্রার্থী। এছাড়া ১টি আওয়ামী লীগ ও অপর ৪টিতে জয়ী হয়েছেন স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী।

ধানের শীষ প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী বিএনপির বিজয়ীরা হলেন- সাদিপুর ইউনিয়নে আব্দুর রব, তাজপুর ইউনিয়নে ইমরান রব্বানী ও দয়ামীর ইউনিয়নে এসটিএম ফখর উদ্দিন।

উপজেলার মধ্যে শুধু উমরপুর ইউনিয়নে বিজয়ী আওয়ামী লীগের প্রার্থী মো. গোলাম কিবরিয়া।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী ৪ জনের মধ্যে ৩জনই আওয়ামী ঘরনার। তারা হলেন- পশ্চিম পৈলনপুর ইউনিয়নে মো. আব্দুল হাফিজ এ মতিন গেদাই, বুরুঙ্গা ইউনিয়নে খালেক আহমদ লটই ও উছমানপুর ইউনিয়নে ময়নুল আজাদ ফারুক। আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে তারা ‘বিদ্রোহী’ হিসেবে নির্বাচনী লড়াইয়ে নামেন।

বিএনপি ঘরানার একমাত্র বিজয়ী প্রাথী হলেন গোয়ালাবাজার ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান মানিক।



সাম্প্রতিক খবর

বুদ্ধিজীবি হত্যার অন্যতম নায়ক চৌধুরী মইনুদ্দিনকে দেশে ফিরিয়ে নিয়ে রায় কার্যকরের দাবী

photo লন্ডনঃ১৯৭১ সালের ১৪ই ডিসেম্বর বিজয়ের ঊষালগ্নে জাতিকে মেধাশূন্য করতেই সুপরিকল্পিত ভাবে জাতির শ্রেষ্ট সন্তানদের বেছে বেছে ঘর থেকে ধরে নিয়ে হত্যাকরা হয়,বুদ্ধিজীবি হত্যার মূল পরিকল্পনা করেছিল পাকিস্তানীদের দোষর আলবদর রাজাকার ও আলসামস বাহিনীর সদস্যরা। আর এর অন্যতম নায়ক ছিল তৎকালীন আলবদর কমান্ডার লন্ডনে পলাতক ফাঁসির দন্ডপ্রাপ্ত চৌধুরী মইনুদ্দিন। একাত্তরের ঘাতক দালাল

বিস্তারিত

0 Comments

Add new comment