আজ : ১২:১৪, নভেম্বর ২৬ , ২০২০, ১২ অগ্রহায়ণ, ১৪২৭
শিরোনাম :

সিলেটের শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং কর্মকর্তা ওসমানীনগর থানার এস আই সুবিনয়

বিশ্ববাংলাবাংলানিউজ২৪

আপডেট:০১:০১, নভেম্বর ২ , ২০২০
photo


ওসমানীনগর(সিলেট)প্রতিনিধিঃকমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরূপ সিলেট জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হিসেবে পুরস্কৃত হয়েছেন ওসমানীনগর থানার এস আই সুবিনয় বৈদ্য। কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষ্যে সিলেট জেলা পুলিশ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী মোঃ ইমরান আহমদের হাত থেকে পুরস্কার গ্রহন করেন এসআই সুবিন বৈদ্য। সিলেটের শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হিসেবে তাকে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। একই সাথে এ স্বীকৃতির ফল সরুপ কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরো গতিশীল ও বেগবান করার আহবান জানানো হয়।
ওসমানীনগর থানার এস আই সুবিনয় বৈদ্য পুরস্কৃত হওয়ায় প্রতিক্রিয়ায় বলেন, এই কৃতিত্ব আমার নয়, এর দাবিদার বাংলাদেশ পুলিশসহ সংশ্লিষ্ট সকলের। কৃতিত্বকে ধরে রাখতে কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরোও গতিশীল করার কাজের প্রত্যয়ে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত

photo ওসমানীনগর(সিলেট)প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুর ২টায় উপজেলার গোয়ালাবাজারে একটি অভিজাত রেস্টুরেন্টে সভাটি অনুষ্ঠিত হয়। ব্যাংকার্স ক্লাবের সভাপতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপক জালাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক আকবর উদ্দিনের পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য

বিস্তারিত

0 Comments

Add new comment