আজ : ১২:৪৯, জানুয়ারি ১৭ , ২০২১, ৩ মাঘ, ১৪২৭
শিরোনাম :

শ্যাডওয়েলে ইষ্ট হ্যান্ডসের ফুড ব্যাংক চালু

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৯:০৫, নভেম্বর ২৪ , ২০২০
photo


লন্ডনঃচ্যারিটি সংস্থা ইষ্ট হ্যান্ডস কোভিড নাইনটিনে আক্রান্তদের সহায়তা করার জন্য পূর্ব লন্ডনের শ্যাডওয়েলে চালু করেছে ইষ্ট হ্যান্ডস ফুড ব্যাংক। ফুড ব্যাংক সেন্টার শ্যাডওয়েল জামে মসজিদের উল্টাপাশে ওয়াটনি এক্সপ্রেসে চালু করা হয়েছে।
কোভিড নাইন্টিন শুরু হওয়ার পর থেকে ইষ্ট হ্যান্ডস মেধাবী ছাত্র রক্তিম করকে আর্থিক ও খাদ্য সহায়তা দেয়। এছাড়া বাংলাদেশ ও আফ্রিকাতে ৫ শতাধিক পরিবারের প্রায় ৪ হাজার মানুষকে ১ মাসের খাবার দেয়া হয়।
ইষ্ট হ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, কোভিড নাইনটিনের দ্বিতীয় ধাক্কা শুরুর আগে আমরা বিভিন্ন কমিউনিটির সাথে সচেতনতামূলক কর্মসূচি করেছি। তারই ধারাবাহিকতায় এই ফুড ব্যাংক শুরু হয়েছে। ইতিমধ্যে প্রচুর মানুষ সহায়তা করেছেন।
ফুড ব্যাংকের দায়িত্বে থাকা ইষ্ট হ্যান্ডসের ট্রাষ্টি ইমরান আহমেদ বলেন, যে কেউ এই ফুড ব্যাংকে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শুকনো, টিনজাত খাবার দিতে পারবেন।
ইষ্ট হ্যান্ডস ফুড ব্যাংকে যারা ডোনেশন করতে চান তারা যোগাযোগ করতে পারেন , 07960549796 এবং 07940934130|



সাম্প্রতিক খবর

প্রবাসে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মজুমদার আলী আর নেই বিভিন্ন মহলের শোক

photo লন্ডনঃ নাফেরার দেশে চলে গেলেন প্রবাসে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ব্রিটেনে বাংলাদেশী কমিউনিটির প্রিয় মুখ প্রবাসী মুক্তিযোদ্ধা মজুমদার আলী। (ইন্না... লিল্লা..হি.রাজিউন।) গতকাল ১১ জানুয়ারী রাত দশটায় রয়েল লন্ডন হাসপাতালে কোভিড আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। ১৯৭১ সালে বাংলাদেশে মুক্তিযুদ্ধ শুরু হলে ২৪এপ্রিল ব্রিটেনের

বিস্তারিত

0 Comments

Add new comment