আজ : ১২:৫৪, নভেম্বর ২৬ , ২০২০, ১২ অগ্রহায়ণ, ১৪২৭
শিরোনাম :

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেঃ মন্ত্রী ইমরান আহমদ এমপি

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:১২:৩২, অক্টোবর ২৯ , ২০২০
photo


জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ
জাতীয় সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার দেশের অসহায় ও গরীব মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সাম্প্রতিক সময়ে বাংলাদেশ ত্রুান্তিকাল অতিত্রুম করছে। এই অবস্থায় সরকার দেশের গ্রামীন অবকাঠামোগত উন্নয়ন কাজ বাস্তবায়ন করে যাচ্ছে। তিনি করোনা মোকাবেলায় মাস্ক পরিধান করে চলাফেরা করতে জনগনের প্রতি আহবান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতি নিয়েই এলাকায় এসেছি উন্নয়নমূলক কাজ সঠিক ভাবে বাস্তবায়নের অগ্রগতি আরো এগিয়ে নিতে। জৈন্তাপুর উপজেলায় চলমান গ্রামীন অবকাঠামোগত উন্নয়নমূলক কাজ বাস্তবায়নে সরকারি কর্মকর্তাদের আন্তরিক ভাবে কাজ করতে আহবান জানান। ২৮ অক্টোবর বুধবার জৈন্তাপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প’র উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে আয়োজিত পৃথক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি‘র বক্তব্যে এসব কথা বলেন।
প্রবাসী কল্যাণ ইমরান আহমদ এমপি জৈন্তাপুর সীমান্ত জুড়ে চোরাচালান ব্যবসা নিয়ে কঠোর সমালোচনা করেন। তিনি আরো বলেন, আমার দেশের পণ্য কেন ভারতে পাঁচার করা হবে। আমরা আমাদের দেশের চাহিদা অনুযায়ী মটরশুটি সহ বিভিন্ন খাদ্য দ্রব্য বিদেশ থেকে আমদানী করে ভূর্তকি দিয়ে বাজারজাত করছি দেশের মানুষের কল্যাণের জন্য। মটরশুটি সহ বাংলাদেশী পণ্য পাচাররোধে প্রশাসন’র পাশাপাশি সাধারণ মানুষকে সচেতন হওয়ার আহবান জানান। চোরাচালান রোধে পুলিশ সহ সীমান্তে নিয়োজিত বাহিনী কে আরো কঠোর হওয়ার নির্দেশ দেন।
উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ফারুক আহমেদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ বশির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম. লিয়াকত আলী, কানাইঘাট সার্কেল সিনিয়র এ.এসপি আব্দুল করিম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আমিনুল হক সরকার।
এসময় আরো উপস্থিত ছিলেন জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মহসীন আলী, জৈন্তাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের (ভারপ্রাপ্ত) কমান্ডার হাজী আনোয়ার হোসেন, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ মো: ফজলুল হক, উপজেলা আওয়মীলীগের সহ-সভাপতি নিপেন্দ্র কুমার দে, এটিএম বদরুল ইসলাম, জৈন্তাপুর ইউনিয়নের চেয়ারম্যান এখলাছুর রহমান, চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রশদি, উপজেলা প্রকৌশলী রমেন্দ্র হোম চৌধুরী, উপজেলা শিক্ষা অফিসার সোলায়মান হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সালাউদ্দিন, নিজপাট ইউনিয়নের (ভারপ্রাপ্ত) চেয়ারমম্যান মো: ইয়াহিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক শওকত আলী, নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, চিকনাগুল ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি আবুল হাসনাত চৌধুরী,সাধারণ সম্পাদক রহমত আলী, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য আবুল হোসেন,যুবলীগ নেতা মাসুদ আহমদ প্রমূখ।
অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়মীলীগের উপ-দপ্তর সম্পাদক জাকারিয়া মাহমুদ ও উপজেলা যুগ্ন-আহবায়ক মো: কুতুব উদ্দিন। প্রধান অতিথি এলজিইডি ও ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আওতায় উপজেলার রাস্তা-ব্রিজ, বসতঘর সহ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত

photo ওসমানীনগর(সিলেট)প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুর ২টায় উপজেলার গোয়ালাবাজারে একটি অভিজাত রেস্টুরেন্টে সভাটি অনুষ্ঠিত হয়। ব্যাংকার্স ক্লাবের সভাপতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপক জালাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক আকবর উদ্দিনের পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য

বিস্তারিত

0 Comments

Add new comment