আজ : ১১:৫৯, নভেম্বর ২৬ , ২০২০, ১২ অগ্রহায়ণ, ১৪২৭
শিরোনাম :

শফিক চৌধুরীর ওসমানীনগরের বিভিন্ন পূজা মন্ডপ পুরদর্শন

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৯:৩১, অক্টোবর ২৫ , ২০২০
photo


ওসমানীনগর(সিলেট)প্রতিনিধিঃ
সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহ্জ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, শারদীয় দুর্গাপূজা অসুর শক্তির বিনাশ করে আমাদের সত্য ও সুন্দর সমাজ প্রতিষ্ঠার শিক্ষা গ্রহন করতে হবে। সমাজের যাবতীয় অনাচার অবিচারকে দলিত করে ধর্ম ও মানবতা প্রতিষ্ঠায় সনাতন ধর্মের অনুসারীরা দুর্গাদেবীর আরাধনা করুন। বর্তমান করোনা দুযোর্গকালিন সময়ে আমাদের প্রার্থনা হোক-করোনা থেকে মুক্তির, আমাদের প্রার্থনা হোক শোষনহীন সুন্দর সমাজ প্রতিষ্ঠার। তিনি আজ রোববার রাতে সিলেটের ওসমানীনগরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন কালে উপরোক্ত কথা গুলো বরেন। পূজা মন্ডপ পরিদর্শ কালে শকিকুর রহমানের সাথে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সহ-সভাপতি উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, আলাউর রহমান আলা, কোষাধ্যক্ষ শাহনুরুর রহমান শানুর, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান, লুৎফুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক ডিকে জয়ন্ত, আওয়ামীল নেতা সৈয়দ নেছাওর আলী, উপজেলা কৃষকলীগরে আহ্বায়ক মোস্তাক আহমদ, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, যুবলীগ নেতা মঈন উদ্দিন মোহন, যুবলীগ নেতা মনির মিয়া, সাবেক ইউপি সদস্য বাবলু মিয়া, সাবেক জেলা যুবলীগ নেতা কিবরিয়া মিয়া, ইউপি সদস্য বেলাল আহমদ, তছন মিয়া, আওয়ামীলীগ নেতা মনির আলী, গোয়ালাবাজার কেন্দ্রীয় কালি মন্দিরের ভারপ্রাপ্ত সভাপতি নিধির সূত্রধর, সাদারণ সম্পাদক কান্তি ভূষন ধরকাজল প্রমূখ।
শফিকুর রহমান চৌধুরী বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনকালে তার ব্যক্তিগত পক্ষ থেকে মাস্ক, গ্লাভস সহ বিভিন্ন ধরনের সুরক্ষ সামগ্রী বিতরণ করেন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত

photo ওসমানীনগর(সিলেট)প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুর ২টায় উপজেলার গোয়ালাবাজারে একটি অভিজাত রেস্টুরেন্টে সভাটি অনুষ্ঠিত হয়। ব্যাংকার্স ক্লাবের সভাপতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপক জালাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক আকবর উদ্দিনের পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য

বিস্তারিত

0 Comments

Add new comment