আজ : ০১:০৩, নভেম্বর ২৬ , ২০২০, ১২ অগ্রহায়ণ, ১৪২৭
শিরোনাম :

মহানবী (সাঃ) কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গচিত্র স্থাপনের নিন্দা জানিয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:১২:৩৬, অক্টোবর ২৯ , ২০২০
photo


জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি-
সিলেটের জৈন্তাপুরে মহানবী (সা:) কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গচিত্র স্থাপন ও অবমাননার নিন্দা জানিয়ে তৌহিদী জনতার আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
২৮ অক্টোবর বুধবার বিকেলে জৈন্তাপুর বটতলায় প্রতিবাদ সভায় বক্তরা বলেন, মাহানবী সা. কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গচিত্র প্রকাশ করে বিশ্বের মুসলিম সম্প্রদায়কে নিয়ে কুটুক্তি করার নিন্দা জানাচ্ছি। আমরা প্রধানমন্ত্রীর কাছে বিনীত অনুরোধ করছি অবিলম্বে রাষ্ট্রিয় ভাবে এই ঘটনার প্রতিবাদ জানাতে। সেই সাথে ফ্রান্সের অর্থনীতিকে ধ্বংস করতে বাংলাদেশের বাজার হতে ফ্রান্সে সকল পণ্য বর্জন করার আহবান করা হয়েছে। ফ্রান্সের অর্থনীতি ধ্বংস হলেই আমাদের প্রতিবাদ সফল হবে।
তৌহিদী জনতার আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় মাওলানা আব্দুল জব্বার সভাপতিত্ব করেন। মাওলানা মোস্তাক আহমদ ও নজরুল ইসলামের যৌথ পরিচালনায় প্রতিবাদ সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন মাওলানা আব্দুল হামিদ, মাওলানা আব্দুল কুদ্দুছ, মাষ্টার আশিকুর রহমান, মাষ্টার ইকবাল আহমদ, ক্বারী মাওলানা তায়্যিবুর রহমান, মাষ্টার আব্দুল হাসিম, মাওলানা কবির আহমদ, আব্দুল হাসিম, আব্দুল হান্নান, মাওলানা কবীর খান, মাওলানা কবীর হোসাইন, হাজী বদরুদ্দিন পারভেজ, হাজী নোমান আহমদ, মাওলানা আলিম উদ্দিন, মাওলানা দেলোয়ার, মাওলানা আশিকুজ্জামান, মাওলানা নজরুল ইসলাম, হাফিজ শরীফ আহমদ, আজিজুর রহমান, মাওলানা ফারুক আহমদ, মাওলানা রফি উদ্দিন শাহীন, মাওলানা জাকারিয়া, মাওলানা নূরুল ইসলাম প্রমুখ।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত

photo ওসমানীনগর(সিলেট)প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুর ২টায় উপজেলার গোয়ালাবাজারে একটি অভিজাত রেস্টুরেন্টে সভাটি অনুষ্ঠিত হয়। ব্যাংকার্স ক্লাবের সভাপতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপক জালাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক আকবর উদ্দিনের পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য

বিস্তারিত

0 Comments

Add new comment