আজ : ০৪:০৮, জুলাই ২৯ , ২০২১, ১৩ শ্রাবণ, ১৪২৮
শিরোনাম :

বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমদ ফাউন্ডেশনের উদ্যোগে বহরগ্রামে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৩:৫৭, মে ৭ , ২০২১
photo


সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বুধবারী বাজার ইউনিয়নের বহরগ্রামে "বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমদ ফাউন্ডেশন" এর পক্ষ থেকে ১৫৬ টি অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

গত সোমবার ৩ এপ্রিল বহরগ্রামের এইসব সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে চাল, আলু, তেল, পিয়াজ, চিনি, ময়দা ও সেমাই সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুধবারী বাজার ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আলা উদ্দিন আহমদের। অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদ জামিল আহমদ । অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন শরীফ থেকে তেলাওয়াত করেন আদিল মাহমুদ।
এসময় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম আছকির, আব্দুর রাজ্জাক কলা, হাজী মাসুক আহমদ, হাজী আব্দুল মুকিত, আলহাজ্ব মুস্তাকুর রহমান, মাওলানা এনামুল হক, হাজী নুরুল ইসলাম, এমদাদুর রহমান আলতা, মাওলানা আব্দুল কাদির (খতিব বহরগ্রাম দক্ষিন মহল্লা জামে মসজিদ), আব্দুল হান্নান সবুজ, বেলাল আহমদ, ইকবাল আহমদ, শামছুল আলম কয়েছ, রুহেল আহমদ রিপন।
অতিথিবৃন্দ বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসি এম ওয়াহিদ পারভেজ ও তার পরিবারের সদস্যদের ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন, বিশেষ করে এ বৈশ্বিক মহামারী করোনার সংক্রমনে মানুষ যখন কর্মহীন হয়ে দিশেহারা , এই কটিন সময়ে সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ সত্যিই প্রশংসনীয় উদ্যোগ। অতিথিবৃন্দ এরকম মহতি উদ্যোগ ভবিষ্যতেও যেন অব্যাহত রাখার আহ্বান জানান। এসময় আগতরা বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রেদোয়ান আহমদ, লিটন, শাহীন রহমান, জামাল মিলাদ, তেরাব আলী, শরীফ উদ্দিন, মজির উদ্দিন, কুটুমনা, শাহনুর আলম, ফয়জুর রহমান, ফলিকুর রহমান সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

পরিশেষে বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমদ এর মাগফিরাত কামনা করে এবং মুসলিম উম্মার শান্তি কামনা ও মহামারি করোনাভাইরাস থেকে সারা পৃথিবীকে মুক্তি দানের জন্য বিশেষ দোয়া পরিচালনা করেন জামেয়া ইসলামিয়া বহরগ্রাম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা এনামুল হক।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

সাইমন ড্রিং-এর মৃত্যুতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির শোক

photo লন্ডনঃ মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশের মানুষের আত্মদানের প্রত্যক্ষদর্শী ও বিশ্ববিবেককে নাড়িয়ে দেওয়া ব্রিটিশ সাংবাদিক সাইমন ড্রিং-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে যুক্তরাজ্য একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি।সংগঠনের সভাপতি সৈয়দ এনামুল ইসলাম ও সাধারন সম্পাদক রুবি হক এক যৌথ বিবৃতিতে বলেছেন, সাইমন ড্রিং বাংলাদেশে ১৯৭১ সালে গণহত্যার প্রত্যক্ষদর্শী প্রথম বিদেশী

বিস্তারিত

0 Comments

Add new comment