আজ : ০৮:১৫, সেপ্টেম্বর ২৬ , ২০২০, ১১ আশ্বিন, ১৪২৭
শিরোনাম :

বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের মৃত্যুতে এ.এম.এ মুহিতের শোক প্রকাশ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০১:০৩, অগাস্ট ২০ , ২০২০
photo

একজন ত্যাগী নেতাকে আমরা হারালাম।মরহুম আজিজুর রহমান ছিলেন রাজনীতিতে একজন কলঙ্কহীন চরিত্রের ত্যাগী নেতা, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য।সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন —বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

এক শোকবার্তায় বর্ষিয়ান নেতা আবুল মাল আবদুল মুহিত মরহুম আজিজুর রহমানকে একজন কলঙ্কহীন চরিত্রের ত্যাগী রাজনৈতিক নেতা হিসেবে উল্লেখ করে বলেন, দেশপ্রেমকে বুকে ধারন করে সারাটি জীবন মাটি ও মানুষের নেতা হিসেবে জনকল্যাণে কাজ করে গেছেন, দলের প্রয়োজনে যেমন তিনি কট্টর ও কর্মী বান্ধব নেতা ছিলেন,তেমনি বিশেষ করে মৌলভীবাজারে তাঁর এলাকায় সকল শ্রেনী পেশার মানুষের কাছে সর্বজন শ্রদ্ধার এক অবিভাবক ছিলেন।

জীবনটাকে তিনি খুবই সহজ ও সরলভাবে জনকল্যাণে নিবেদন করেছেন।

তাঁর মৃত্যুতে আওয়ামীলীগ সংগঠনের একজন ত্যাগী, আদর্শিক ও দেশপ্রেমিক বর্নাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী এক নেতাকে হারালো।
এ শূন্যতা সহজে পুরন হবার নয়।
এ এম এ মুহিত — জাতির এ শ্রেষ্ঠ সন্তান, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান এর কর্মময় জীবনের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে মহান আল্লাহর কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবার পরিজন সহ শোকাহত সকলের প্রতি আন্তরিক সমবেদনা ও জানান।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে মসজিদের শিক্ষক গরম চা ঢেলে শিশু ছাত্রকে নির্যাতন

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ সিলেট জৈন্তাপুর উপজেলার ফতেহপুর (হরিপুর) ইউপির হেমু মাঝপাড়া গ্রামের মক্তবের শিক্ষক গরম চা ঢেলে ৭ বৎসরের শিশুর শরীর জ্বলসে দিয়েছে। প্রতিকার চাইলে কোন কার্যকর ব্যবস্থা গ্রহন করেনি মহল্লাবাসী। সাবেক ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আইনের সহায়তা নিতে পরামর্শ দেন। মামলা দায়ের‘র প্রস্তুতি চলছে। পরিবার সূত্রে জানা যায়, ২২ সেপ্টেম্বের মঙ্গলবার

বিস্তারিত

0 Comments

Add new comment