আজ : ০৩:৩১, জুলাই ৪ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব হাফিজ মজির উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:১১:৫৭, জুন ১৬ , ২০২০
photo

লন্ডনঃঐতিহ্যবাহী বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন, যুক্তরাজ্য এর কার্যকরী পরিষদের সাবেক সভাপতি, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আলহাজ্ব হাফিজ মজির উদ্দিন, ১৬ই জুন মঙ্গলবার বাংলাদেশ সময় সকাল ১০ টায় সিলেটের নূরজাহান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত‍্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর,তিনি ৪ ছেলে, ৩ মেয়ে এবং নাতি-নাতনী সহ অনেক গুনগ্রাহী রেখে গিয়েছেন। মরহুমের দেশের বাড়ী গোলাপগঞ্জ উপজেলার বুধবারী বাজার ইউনিয়নের বাঘির ঘাট গ্রামে।

মরহুম হাফিজ মজির উদ্দিন ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের সময় যুক্তরাজ্যে একজন প্রবাসী সংগঠক হিসাবে বিশেষ ভূমিকা পালন করেন।

মরহুমের মৃত্যুতে বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মো: হরমুজ আলী এবং সাধারন সম্পাদক নূরুল ইসলাম সহ কার্যকরী পরিষদের সকল সদস্য গভীর শোক প্রকাশ করে তাঁর শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ এবং তাঁর আত্মার মাগফেরাত কামনা করেছেন।



সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন। জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে

বিস্তারিত

0 Comments

Add new comment