আজ : ০১:৩৬, ডিসেম্বর ১৪ , ২০১৯, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

বাসভাড়া বৃদ্ধির প্রতিবাদে জৈন্তাপুরে মানব বন্ধন পালিত

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৬:৩৩, নভেম্বর ২৮ , ২০১৯
photo


জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ
সিলেট-তামাবিল মহাসড়কে যাত্রী পরিবহন সেবার মান বৃদ্ধি না করে বাস মালিক সমিতি ও বাস চালক সমিতি কিলোমিটার প্রতি ১টাকা ২০পয়সা হারে ভাড়া বৃদ্ধির করার প্রতিবাদে সারী সোসাইটি জৈন্তাপুরে মানব বন্ধন পালন করা হয়েছে।
২৭ নভেম্বর বুধবার বিকাল ৩টায় জৈন্তাপুর বাসষ্টেশনে সারী সোসাইটির সভাপতি মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে তোফায়েল আহমদের পরিচালনায় মানব বন্ধনে বক্তব্য রাখেন সারী সোসাইটির উপদেষ্ঠা এম.জে.এ জাহাঙ্গীর, মজিদ আলী, সারী সোসাইটির সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ বুরহান উদ্দিন, যুগ্ম আহবায়ক রাশেল আহমদ। এছাড়া আরোও বক্তব্য রাখেন কামাল আহমদ, শোয়েব আহমদ, জুবেল আহমদ, সুলোমান আহমদ, আব্দুল্লাহ, তাজ উদ্দিন, জুনায়েদ আহমদ প্রমুখ।
মানব বন্ধনে বক্তারা বলেন তেলের দাম বৃদ্ধি হয়নি এছাড়া সিলেট তামাবিল মহাসড়কে যাত্রীসেবার মান বৃদ্ধি করা হয়নি, চালক ও হেলপাররা যাত্রী সাধারনের সাথে অসাদাচরন করা সহ নানা হয়রানী করে আসছে। প্রতিটি বাসে পুরুষ যাত্রীদের পাশাপাশি মহিলা যাত্রীদের দাঁড় করিয়ে বাস পরিবহন, অতিরিক্ত সীট স্থাপন করে বসার অনুপযোগী ভাবে যাত্রীসেবা দিয়ে যাচ্ছে। যাত্রীসেবা মান বৃদ্ধি না করে জৈন্তাপুর উপজেলার সামাজিক ঐক্যের বন্ধন সকল মানুষের আস্থার প্রতিক ১৭পরগনার সালিশ সমন্বয় কমিটির মাধ্যমে বাস মালিক ও বাস চালক সমিতি কিলোমিটার প্রতি ১টাকা ২০পয়সা হিসাবে ভাড়া বৃদ্ধি করে। আমরা মানব বন্ধনের মাধ্যমে ভাড়া বৃদ্ধির প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে ২৮ নভেম্বর বৃহস্পতিবার সারীঘাট বাজার এবং ২৯ নভেম্বর শনিবার দরবস্ত বাজারে মানব বন্ধন কর্মসূচী পালনের ডাক দেওয়া হয়। মানব বন্ধন শেষে সারী সোসাইটির পক্ষ হতে উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসক বরাবরে বিআরটিসি বাস চালুর দাবীতে স্মারকলিপি প্রদান করা হবে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

চার বাঙ্গালী নারীর লন্ডন জয় সাধারন নির্বাচনে কনজারভেটিভের হ্যাট্রিক লেবারের শোচনীয় পরাজয় ব্রিটেনের ইউ থেকে বেরিয়ে আসতে আর কোন বাধা নেই

photo মতিয়ার চৌধুরীঃগতকাল ১২ ডিসেম্বর ব্রিটেনের সাধারণ নির্বাচনে ৩৬৪টি আসন পেয়ে হ্যাট্রিক করেছে ক্ষমতাসীন কনজারভেটি দল, অন্যদিকে প্রধান বিরোধী দল লেবারের শোচনী পরাজয় হয়েছে। আর এই নির্বাচনে লন্ডন জয় করেছেন চার বাঙ্গাল নারী। এবারের নির্বাচনে ক্ষমত্সীন কনজারভেটিবের আসনে বেড়েছে ৪৭টি, লেবার দলের কমেছে ৫৯টি, লিবারেল ডেমক্রেটের কমেছে ১টি, মোট ৬৫০ আসনের মধ্যে রক্ষনশীল দল কনজাভেটিব

বিস্তারিত

0 Comments

Add new comment