আজ : ০২:৫৯, জুলাই ৪ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পূর্নমিলনী উপলক্ষে জুমএ মিটিং অনুষ্টানে শোক প্রকাশ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:১২:২১, জুন ২০ , ২০২০
photo


বাতিরুল হক সরদারঃ১৪ই জুন রবিবার ইউকে সিলেটের ঐতিহ্য বাহী এম,সি কলেজ ও সরকারী কলেজের প্রাক্তন ছাত্র/ছাত্র ছাত্রীদের পূর্নমিলনী উপলক্ষে zoom এর মাধ্যমে ওয়ার্কিং কমিটির এক মিটিং অনুষ্ঠিত হয়।পূর্নমিলনী কমিটির আহবায়ক এম,এ মুনিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সভা পরিচানা করেন কমিটির যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক ।বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন ।

সভার শুরুতেই মোহাম্মদ শাহজাহান দুটি শোক প্রস্তাব উত্তাপন করেন এবং তা সর্বসম্মতি ক্রমে গৃহীত হয় । শোক প্রস্তাব দুটি হলো কিছু দিন পূর্বে আমাদের কলেজের দুই জন অবসরপ্রাপ্ত অধ্যাপক জনাব মনোহর আলী স্যার এবং উদ্ভিদ বিদ্যা বিভাগের গুল নাহার(জলি) ম্যডাম না ফেরার দেশে চলে গেছেন । সবাই তাদের আত্মার শান্তি কামনা করেন এবং শোকহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয় ।

বাতিরুল হক সরদার কি জন্য জুমের মাধ্যমে সবাইকে একত্রিত করেছেন তার ব্যাখ্যা দেন ।বিশেষ করে এই মহামারীর সময় যেহেতু এক সাথে বসে আলাপ আলোচনা করা সম্ভব নয় তার জন্য জুমের মাধ্যমে তার আয়োজন । আলোচনায় অংশ নেন শাহ নূর খাঁন, প্রশান্ত পুরকাস্ত, আব্দুল হালিম চৌধুরী, সৈয়দ আবুল মনসুর লীলু, সৈয়দ হাসান,মোহাম্মদ শাহজান, তারেক চৌধুরী, নওশেদ নূর প্রমুখ । টেলিফোন অংশ নেন শাহ্ আব্দুল মালিক (মত্তর্জা), মোহাম্মদ শাহজাহান এবং শাহ মোস্তাফিজুর রহমান বেলাল । সভায় সর্ব সম্মতি ক্রমে চার সপ্তাহ পর পর জুমের মাধ্যমে মিটিংয়ের ব্যবস্হা করা এবং যারা এই মিটিংয়ে অংশ নেননি তারা যেন আগামীতে অংশ নেন এই প্রতাশা রেখে মিটিংয়ের সমাপ্তি ঘোষণা করা হয় ।



সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন। জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে

বিস্তারিত

0 Comments

Add new comment