আজ : ০৫:৫৩, অক্টোবর ১৫ , ২০১৯, ২৯ আশ্বিন, ১৪২৬
শিরোনাম :

পদ্মা সেতুতে মানুষের মাথা লাগে গুজব ছড়ানো কে এই আবু সালেহ নায়েব আলী

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০২:০৭, জুলাই ২৫ , ২০১৯
photo


লন্ডন::কে এই আবু সালেহ নায়েব আলী, তার পরিচয় কি আর কি উদ্দেশ্যেই ‘‘পিসফুল টিভি নামক একটি ইউটিউব চ্যানেল থেকে’’ পদ্মা সেতেুতে মানুষের মাথা লাগবে-বাংলাদেশ নাস্থিকদের কবলে চলে যাচ্ছে, বাংলাদেশ সরকারের মন্ত্রীদের সকলেই মানষিক প্রতিবন্দি, প্রতিদিন এজাতীয় অসংখ্য কাল্পনিক বিষয় তার প্রচারিত ইউটিউব চ্যানেলে আপলোড করে বিভ্রান্তি ছড়াচ্ছে।
কোন দেশে বসে সে এমনটি প্রচার করছে তা সঠিক ভাবে আ্যাচ করা না গেলেও ধারনা করা হচ্ছে মালয়েশিয়া, দুবাই অথবা মধ্যপ্রাচ্যের কোন দেশ থেকে এজাতীয় গুজব ছড়িয়ে দিচ্ছে এই আবু সালেহ নায়েব আলী। ‘‘সম্প্রতি সে তার ইউটিউব চ্যানেলে বলেছে পদ্মা সেতুতে মানুষের মাথা লাগে কথাটি সত্য এর প্রমানও নাকি আছে তার হাতে।’’ সে বলেছে চায়নিজরা নাকি মানুষের মগজ খেতে অভ্যস্থ., মানুষের মগজ বিশেষ করে বাচ্চাদের মগজ চায়নিজদের প্রিয় খাদ্য। আর এ কারণে বাংলাদেশে কর্মরত চায়নিজরা মোটা অংকের অর্থের বিনিময়ে কিছু সংখ্যাক মানুষকে মাথা সংগ্রহে নিয়োগ দিয়েছে।
কে এই আবু সালেহ নায়েব আলী তার পরিচয় কি, তার অবস্থান নিশ্চিত করা আইন শৃঙ্খলা বাহিনীর দায়িত্ব। এসব অপপ্রচার ও মিথ্যা গুজব বন্ধে তাকেঁ খূজে বের করা হউক এদাবী সসকলের। আবু সালেহ নায়েব আলীদের মিথ্যা গুজব ছড়ানোর কারণে দেশে কয়েকজন নীরিহ মানুষ ছেলে ধরা সন্ধেহে গণ পিঠুনিতে নিহত হয়েছেন। গ্রামে গঞ্জে ছড়িয়ে পড়েছে আতংক।



সাম্প্রতিক খবর

হিজড়াদের চাঁদাবাজি মধ্যরাতে বিভিন্ন স্পটে বসে দেহব্যবসা

photo ওসমানীনগর (সিলেট)প্রতিনিধিঃসিলেটের ওসমানীনগরে হিজড়াদের ওপেন দেহ ব্যবসা ও বখশিসের নামে বেপরোয়া চাঁদাবাজির কারণে অতিষ্ট হয়ে পেরেছেন এলাকাবাসী। প্রতি দিন মধ্য রাতে উপজেলার গোয়ালাবাজার, তাজপুরবাজার সহ বিভিন্ন বাজারে বসে দেহব্যবসায়ী হিজড়াদের ভাসমান হাট। হিেিসবে উটতি বয়সী ছেলে স্কুল কলেজ পড়–য়া ছাত্র যুবক সহ বিভিন্ন বয়সী পুরুষদের খদ্দের হিসেবে ব্যবহার করছে হিজড়ারা।

বিস্তারিত

0 Comments

Add new comment