আজ : ০২:০৮, ডিসেম্বর ১৪ , ২০১৯, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

পদ্মা সেতুতে মানুষের মাথা লাগে গুজব ছড়ানো কে এই আবু সালেহ নায়েব আলী

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০২:০৭, জুলাই ২৫ , ২০১৯
photo


লন্ডন::কে এই আবু সালেহ নায়েব আলী, তার পরিচয় কি আর কি উদ্দেশ্যেই ‘‘পিসফুল টিভি নামক একটি ইউটিউব চ্যানেল থেকে’’ পদ্মা সেতেুতে মানুষের মাথা লাগবে-বাংলাদেশ নাস্থিকদের কবলে চলে যাচ্ছে, বাংলাদেশ সরকারের মন্ত্রীদের সকলেই মানষিক প্রতিবন্দি, প্রতিদিন এজাতীয় অসংখ্য কাল্পনিক বিষয় তার প্রচারিত ইউটিউব চ্যানেলে আপলোড করে বিভ্রান্তি ছড়াচ্ছে।
কোন দেশে বসে সে এমনটি প্রচার করছে তা সঠিক ভাবে আ্যাচ করা না গেলেও ধারনা করা হচ্ছে মালয়েশিয়া, দুবাই অথবা মধ্যপ্রাচ্যের কোন দেশ থেকে এজাতীয় গুজব ছড়িয়ে দিচ্ছে এই আবু সালেহ নায়েব আলী। ‘‘সম্প্রতি সে তার ইউটিউব চ্যানেলে বলেছে পদ্মা সেতুতে মানুষের মাথা লাগে কথাটি সত্য এর প্রমানও নাকি আছে তার হাতে।’’ সে বলেছে চায়নিজরা নাকি মানুষের মগজ খেতে অভ্যস্থ., মানুষের মগজ বিশেষ করে বাচ্চাদের মগজ চায়নিজদের প্রিয় খাদ্য। আর এ কারণে বাংলাদেশে কর্মরত চায়নিজরা মোটা অংকের অর্থের বিনিময়ে কিছু সংখ্যাক মানুষকে মাথা সংগ্রহে নিয়োগ দিয়েছে।
কে এই আবু সালেহ নায়েব আলী তার পরিচয় কি, তার অবস্থান নিশ্চিত করা আইন শৃঙ্খলা বাহিনীর দায়িত্ব। এসব অপপ্রচার ও মিথ্যা গুজব বন্ধে তাকেঁ খূজে বের করা হউক এদাবী সসকলের। আবু সালেহ নায়েব আলীদের মিথ্যা গুজব ছড়ানোর কারণে দেশে কয়েকজন নীরিহ মানুষ ছেলে ধরা সন্ধেহে গণ পিঠুনিতে নিহত হয়েছেন। গ্রামে গঞ্জে ছড়িয়ে পড়েছে আতংক।



সাম্প্রতিক খবর

চার বাঙ্গালী নারীর লন্ডন জয় সাধারন নির্বাচনে কনজারভেটিভের হ্যাট্রিক লেবারের শোচনীয় পরাজয় ব্রিটেনের ইউ থেকে বেরিয়ে আসতে আর কোন বাধা নেই

photo মতিয়ার চৌধুরীঃগতকাল ১২ ডিসেম্বর ব্রিটেনের সাধারণ নির্বাচনে ৩৬৪টি আসন পেয়ে হ্যাট্রিক করেছে ক্ষমতাসীন কনজারভেটি দল, অন্যদিকে প্রধান বিরোধী দল লেবারের শোচনী পরাজয় হয়েছে। আর এই নির্বাচনে লন্ডন জয় করেছেন চার বাঙ্গাল নারী। এবারের নির্বাচনে ক্ষমত্সীন কনজারভেটিবের আসনে বেড়েছে ৪৭টি, লেবার দলের কমেছে ৫৯টি, লিবারেল ডেমক্রেটের কমেছে ১টি, মোট ৬৫০ আসনের মধ্যে রক্ষনশীল দল কনজাভেটিব

বিস্তারিত

0 Comments

Add new comment