আজ : ০৭:২০, জুন ৪ , ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

নিজ এলাকায় সাংবাদিক রহমত আলীর ঈদ সামগ্রি বিতরণ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০১:০৬, মে ২০ , ২০২০
photo


গত ১৬মে যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক মোঃ রহমত আলীর পারিবারিক সংগঠন “আলী ফাউন্ডেশন” এর উদ্যোগে করোনা সংকট মোকাবেলায় সহযোগিতার জন্য নগদ টাকা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বিশ্বনাথ উপজেলার দশঘর নোয়াগাও বাজারে এ বিতরনী অনুষ্ঠানে এতে প্রধান অতিথি হিসেবে যোগদান করে এ কর্মসূচির উদ্বোধন করেন বিশ্বনাথ-ওসমানী নগর আসনের এমপি জনাব মোকাব্বির খান।
এ সময় বক্তৃতাকালে প্রধান অতিথি ফাউন্ডেশন এর সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং সাথে সাথে যুক্তরাজ্য প্রবাসী অন্যান্যদেরও এ কাজে উদ্বুদ্ধ হওয়ার আহ্বান জানান। তিনি উল্লেখ করেন দেশপ্রেম থাকার কা ণেই প্রবাসীরা নিজেদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে দেশের অসহায় ও গরীব লোকদের সহযোগিতায় এগিয়ে আসেন।
এ কর্মসূচিতে প্রায় ১৫০ পরিবারে মধ্যে নগদ টাকা, জায়নামাজ, লুঙ্গি ও শাড়ি বিতরণ করা হয়।
উল্লেখ্য, এ সংগঠনের সাথে জড়িত আছেন, প্রতিষ্ঠাতা রহমত আলীর পরিবারের সদস্যবৃন্দ, তারা হচ্ছেন নজরুল ইসলাম সেলিম, শেখ জালাল হোসেন, সুহেল আহমদ, আব্দুল আহাদ, তামান্না সুলতানা, জেসমীন সুলতানা, সুমি সুলতানা, ঝুমি সুলতানা ও রামী সুলতানা। তারাই প্রতি মাসে একটা নির্ধিষ্ঠ পরিমান অর্থ এতে জমা করেন এবং এর মাধ্যমে এ ফাউন্ডেশনের তহবিল সংগৃহীত হয়।
মোহাম্মদ সুয়েব আহমদ এর সার্বিক তত্ত্বাবধানে ও মোঃ আব্দুল আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানটি পরিচালনা করেন, শওকত আলী ও মুজিবুর রহমান। এতে উপস্থিত ছিলেন, বিশ^নাথ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, এমপি‘র এপিএস অসিত রঞ্জন দেব, সাংবাদিক রুহেল উদ্দিন, ছামির আলী, ফিরোজ আলী, হেলাল উদ্দিনসহ এলাকাবাসীর অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, এ সংগঠনের উদ্যোগে ইতিপূর্বে সাংবাদিক পরিবারের এতিম ও অসহায় ছেলে-মেয়ে, মুক্তিযোদ্ধা পরিবার এবং বিভিন্ন স্কুলে টিফিন বক্স বিতরণ করা হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

নিলা তুমি যেওনাঃবাবুল রহমান

photo ভালোবাসা ও পছন্দের মানুষগুলো শ্বাসরোধ করেই থেমে থাকেনা,আমেরিকার জর্জ ফ্লোয়েডের মত মৃত্যু নিশ্চিত করেই যেতে চায়।অনুভূতির জায়গাটি নিয়ে খেলতে আগ্রহী,ভেবে দেখেনা মানুষটি কত কষ্ট পাবে।পাথরের তৈরী মন হলে সেখানে আঘাতে কিছু হবেনা কিন্তু হৃদয়টা যে এমন অল্পতেই নষ্ট হয়,কষ্ট লাগে বড্ড। নিলার সাথে পরিচয় জর্ডানের ট্রান্জিট লাউন্জে,সেইথেকে টুকটাক মেসেজ দেয়া নেয়া এবং অন্তরঙ্গ।বেশদিন

বিস্তারিত

0 Comments

Add new comment