আজ : ১১:৫৬, ফেব্রুয়ারি ২৯ , ২০২০, ১৭ ফাল্গুন, ১৪২৬
শিরোনাম :

ডিবিসি টিভিতে যুক্তরাজ্য প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন জুবায়ের আহমদ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৫:০৮, জানুয়ারি ৫ , ২০২০
photo


বাংলাদেশে প্রথম ২৪ ঘণ্টা সরাসরি সংবাদ প্রচারের অঙ্গীকার নিয়ে সম্প্রচারিত সবচেয়ে জনপ্রিয় নিউজ চ্যানেল ডিবিসি নিউজ ২৪ টিভিতে যুক্তরাজ্য প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন বৃটেনের উদীয়মান তরুণ সাংবাদিক মো: জুবায়ের আহমদ । ডিবিসি কর্তৃপক্ষ সম্প্রতি তাকে এ নিয়োগ পত্র প্রদান করেছেন।
মোঃ জুবায়ের আহমদ দীর্ঘদিন থেকে লন্ডনের বিভিন্ন বাংলা মিডিয়ায় কাজ করছেন।
তাছাড়া ২০১৩ সাল থেকে তিনি লন্ডনের একমাত্র বাংলা রেডিও স্টেশন বেতার বাংলার সংবাদ পাঠক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন ।
ডিবিসি টিভিতে যুক্তরাজ্যের সংবাদ সংক্রান্ত প্রয়োজনে 07725622578 মোবাইল নাম্বারে তার সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

ডিবিসি নিউজ হচ্ছে একটি বাংলাদেশী উপগ্রহ ভিত্তিক টেলিভিশন সংবাদ চ্যানেল। ২০১৬ সালের ২১ সেপ্টেম্বর তারিখে চ্যানেলটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।চ্যানেলটির চেয়ারম্যান হিসেবে ইকবাল সোবহান চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক হিসেবে শহীদুল আহসান এবং প্রধান সম্পাদক হিসেবে মঞ্জুরুল ইসলাম দায়িত্ব পালন করছেন।



সাম্প্রতিক খবর

খুজগীপুর এম ইউ হাইস্কুল এক্স ষ্টুডেন্ট ফোরামের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা প্রধান

photo লন্ডনঃওসমানী নগর থানার উমরপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যালয় খুজগীপুর এম ইউ হাইস্কুল এক্স ষ্টুডেন্ট ফোরামের আয়োজনে প্রবাসে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা প্রধান ২৪শে ফেব্রুয়ারি সোমবার বিকেলে পূর্ব লন্ডনের মাইক্রোবিজনেস সেন্টারে মাতৃভাষা আন্দোলনের সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করে রুহিন আহমেদের তেলাওতের মাধ্যমে অনুষ্টিত

বিস্তারিত

0 Comments

Add new comment