আজ : ১১:৪৪, অক্টোবর ২৬ , ২০২০, ১১ কার্তিক, ১৪২৭
শিরোনাম :

জৈন্তাপুরে ২৬-এমবিএ বিদ্যুৎ উপ-কেন্দ্র নির্মাণ কাজ উদ্বোধন

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৯:০৫, অক্টোবর ১৪ , ২০২০
photo


জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ
দেশের গ্রামীণ জনপদ এলাকায় বিদ্যুতের আলো পৌছে দিতে এবং মানুষের বিদ্যুৎ চাহিদা পুরণ ও গ্রাহক সেবা নিশ্চিত করতে জৈন্তাপুর উপজেলার ফেরীঘাট এলাকায় নতুন করে আরো ২৬/এমবিএ বিদ্যুৎ উপ-কেন্দ্র স্থাপন কাজ উদ্বোধন করা হয়েছে।
১১ অক্টোবর রোববার দুপুর ২টায় বিদ্যুৎ উপ-কেন্দ্রের কন্ট্রল রুমের বেইজ ঢালাই কাজ উদ্বোধন করা হয়। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, সিলেট বিভাগীয় বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় জৈন্তাপুর উপজেলায় ২৬/এমবিএ‘র এই বিদ্যুৎ উপ-কেন্দ্র নির্মাণ বাস্তবায়ন করা হচ্ছে।
স্থানীয় সংসদ সদস্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি'র ঐক্যান্তিক প্রচেষ্টায় জৈন্তাপুর উপজেলায় বিদ্যুৎ উপ-কেন্দ্র বাস্তবায়নের উদ্যোগ গ্রহন করা হয়।
বিদ্যুৎ অফিস সংশ্লিষ্ট সূত্র জানায়, ১০ কোটি টাকা ব্যয়ে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড‘র অর্থায়নে জৈন্তাপুর উপজেলায় বিদ্যুৎ সাব-ষ্টোশন নির্মাণ করা হচ্ছে। ২৬/এমবিএ বিদ্যুৎ উপ-কেন্দ্রের কন্ট্রল রুমের বেইজ ঢালাই কাজ উদ্বোধন করেন সিলেট বিভাগীয় বিদ্যুৎ বিতরণ উন্নয়ন প্রকল্পের নিবার্হী প্রকৌশলী মোঃ আব্দুল মতিন।
এ সময় উপস্থিত ছিলেন একই প্রকল্পের সহকারী প্রকৌশলী সাঈদুর রহমান, জৈন্তাপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড‘র আবাসিক প্রকৌশলী সজল চাকলাদার ও ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি কামরুল হাসান।
জৈন্তাপুর উপজেলা আবাসিক প্রকৌশলী সজল চাকলাদার জানান, ২৬/এমবিএ বিদ্যুৎ উপ-কেন্দ্র নির্মাণ কাজ সম্পন্ন হওয়ার পরে সিলেটের সীমান্তবর্তী জৈন্তাপুর,গোয়াইনঘাট, জাফলং, তাবাবিল এলাকার ব্যবসা বাণিজ্য আরোও বৃদ্ধি পাবে। তিনি আরোও বলেন, বিদ্যুৎ উপ-কেন্দ্র নির্মাণ হওয়ার পাশাপাশি এখানে স্থায়ী কার্যালয় স্থাপন করা হবে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়ন‘র নির্বাচন সম্পন্ন

photo মোঃ হানিফ, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃবৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়ন রেজি নং-চট্ট-১৯০৯ এর ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। ব্যাপক উৎসাহ উদ্দিীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে মোঃ আব্দুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে মোঃ মস্তফা কামাল নির্বাচিত হয়েছেন। বৃহত্তর সিলেট‘র সবচেয়ে বড় এবং পুরাতন সংগঠন বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়ন, এই

বিস্তারিত

0 Comments

Add new comment