আজ : ০৩:২৪, জুলাই ৪ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

জৈন্তাপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় নিহত ১ আহত ৩

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৬:৩৫, জুন ২৩ , ২০২০
photo


জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ
সিলেট জৈন্তাপুর উপজেলার সিলেট তামাবিল মহাসড়কের চাঙ্গিল এলাকায় টমটম ও মোটর সাইকেল' সংঘর্ষে নিহত হয়েছে ১ জন এবং আহত হয়েছে ৩ জন।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ২২ জুন সোমবার বিকাল অনুমান ৫টার সময় জৈন্তাপুর উপজেলার চাঙ্গিল এলাকায় সিলেট তামাবিল মহাসড়কে প্রথমে ট্রাক অটোরিক্সা টমটমকে চাপা দিলে তখন মোটর সাইকেল অটোরিক্সা'র সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক সেলিম আহমদ (২৮) কে মৃত ঘোষনা করেন। সে গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী গ্রামের মুজিবুর রহমান'র ছেলে।
আহতরা হলো লিটন (৩০), আল আমিন(২০), লিগেল (৩১), তবে তাদের ঠিকানা জানা যায়নি। আহতদের অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানি মেডিকেল কলেজে প্রেরণ করে।
এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানা'র অফিসার ইনচার্জ শ্যামল বনিক ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদককে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স প্রেরণ করেছি এবং স্থানীয়দদের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। তিনি আরোও বলেন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এ দূর্ঘটনায় আরো ৩ জন আহত হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন। জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে

বিস্তারিত

0 Comments

Add new comment