আজ : ০২:৪৯, জুলাই ২৯ , ২০২১, ১৩ শ্রাবণ, ১৪২৮
শিরোনাম :

জৈন্তাপুরে মুক্তিছায়া ফাউন্ডেশন'র দ্বিতীয় ধাপে বৃক্ষরোপণ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০১:৩০, জুন ২৮ , ২০২০
photo


জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ
জৈন্তাপুরে দ্বিতীয় ধাপে ফলজ ও বনজ বৃক্ষের চারা রোপণ কার্যক্রম বাস্তবায়ন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন মুক্তিছায়া ফাউন্ডেশন।
২৫ জুন বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার লালাখাল পূর্বরাজ অঞ্চলের কামরাঙ্গী খেলার মাঠের চারপাশে রোপণ করা হয় বনজ বৃক্ষের চারাগাছ এবং এলাকার জামে মসজিদগুলোর নিজস্ব ভূমিতে রোপণ করা হয় ফলজ বৃক্ষের চারা।
মুক্তিছায়া ফাউন্ডেশন'র প্রতিষ্ঠাতা পরিচালক শাহীদুল মুরছালীন -এর তত্ত্বাবধানে বৃক্ষরোপণ কার্যক্রম বাস্তবায়নে সার্বিক ব্যবস্থানায় ছিলেন ফাউন্ডেশনের সহকারী পরিচালক এম আলী আকবর সিদ্দিক, রুবেল আহমদ, মাহবুবুল আম্বিয়া, শাহজাহান, নুরুজ্জামান মিফতাহ, কামরুজ্জামান হিমেল, এম জসিমউদ্দীন, টিম কো-অর্ডিনেটর অলিউডর রহমান, টিম সহকারী শাহরিয়ার জাবের, নাঈম, পারভেজ, ইলিয়াস, কামরুল, গিয়াস সহ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক টিম। কর্মসূচি বাস্তবায়নে অর্থায়নে পাশে ছিলেন সফল উদ্যোক্তা লিডস্ চেয়ারম্যান আনোয়ারুল আম্বিয়া।
চলতি বছর এই কার্যক্রম চলমান থাকবে। ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক টিম এলাকার সর্বসাধারণের সহযোগিতা কামনা করেন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

সাইমন ড্রিং-এর মৃত্যুতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির শোক

photo লন্ডনঃ মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশের মানুষের আত্মদানের প্রত্যক্ষদর্শী ও বিশ্ববিবেককে নাড়িয়ে দেওয়া ব্রিটিশ সাংবাদিক সাইমন ড্রিং-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে যুক্তরাজ্য একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি।সংগঠনের সভাপতি সৈয়দ এনামুল ইসলাম ও সাধারন সম্পাদক রুবি হক এক যৌথ বিবৃতিতে বলেছেন, সাইমন ড্রিং বাংলাদেশে ১৯৭১ সালে গণহত্যার প্রত্যক্ষদর্শী প্রথম বিদেশী

বিস্তারিত

0 Comments

Add new comment