আজ : ০১:১৮, ডিসেম্বর ১৪ , ২০১৯, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

জৈন্তাপুরে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেনঃ মন্ত্রী ইমরান আহমদ এম পি

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০১:৫৪, নভেম্বর ৩০ , ২০১৯
photo


মোঃ হানিফ, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃপ্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণারয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর হতে উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে গুলোতে আধুনিক শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে নতুন নতুন ভবন তৈরি করে যাচ্ছে। তাছাড়া যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে এখনও ভবন তৈরি হয়নি সে সকল প্রতিষ্ঠানে অগ্রাধিকার ভিত্তিতে ভবন তৈরির পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সেই সাথে লেখা-পড়ার মান উন্নয়নের জন্য শিক্ষকের সংখ্যা দিগুণ করা হয়েছে। গ্রামীন রাস্তা গুলো পাকা করনের মাধ্যমে গ্রামের লোকজন মহাসড়কের সাথে যোগাযোগ ব্যবস্থা উন্নতি করনের লক্ষ্যে প্রতিটি উপজেলার কাঁচা রাস্তা গুলো পাকা করার পরিকল্পনা গ্রহণ করেছে তিনি ৩০ নভেম্বর জৈন্তাপুর উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নব নির্মিত ভবনের উদ্বোধন কালে এসব কথা বলেন।
রাংপানি ক্যাপ্টেন রশিদ উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, লামনীগ্রাম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, নিজপাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, পাকড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন ও সারীঘাট ইন্দারজু রাস্তার পাকাকরনের ভিত্তি প্রস্তর স্থাপন মাধ্যমে কাজের উদ্বোধন করেন।
এসকল অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল আহমদ, উপজেলা নির্বাহী অফিসার মৌরীন করিম, উত্তর সিলেট কানাইঘাট সার্কেলের সিনিয়র এএসপি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক, ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মওলা চৌধুরী, গোয়াইনঘাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ ফয়জলুল হক, ইমরান আহমদ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ডক্টর এনামুল হক সরদার, তৈয়ব আলী ডিগ্রী কলেজের প্রিন্সিপাল মুফিজুর রহমান চৌধুরী, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, ক্যাপ্টেন রশিদ স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক বিজন কুমার বিশ্বাস প্রমুখ।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

চার বাঙ্গালী নারীর লন্ডন জয় সাধারন নির্বাচনে কনজারভেটিভের হ্যাট্রিক লেবারের শোচনীয় পরাজয় ব্রিটেনের ইউ থেকে বেরিয়ে আসতে আর কোন বাধা নেই

photo মতিয়ার চৌধুরীঃগতকাল ১২ ডিসেম্বর ব্রিটেনের সাধারণ নির্বাচনে ৩৬৪টি আসন পেয়ে হ্যাট্রিক করেছে ক্ষমতাসীন কনজারভেটি দল, অন্যদিকে প্রধান বিরোধী দল লেবারের শোচনী পরাজয় হয়েছে। আর এই নির্বাচনে লন্ডন জয় করেছেন চার বাঙ্গাল নারী। এবারের নির্বাচনে ক্ষমত্সীন কনজারভেটিবের আসনে বেড়েছে ৪৭টি, লেবার দলের কমেছে ৫৯টি, লিবারেল ডেমক্রেটের কমেছে ১টি, মোট ৬৫০ আসনের মধ্যে রক্ষনশীল দল কনজাভেটিব

বিস্তারিত

0 Comments

Add new comment