আজ : ০৪:১৭, জুলাই ৪ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

জৈন্তাপুরে বিদ্যুৎ বিল বিড়ম্বনায় গ্রাহক

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০২:৩২, জুন ২১ , ২০২০
photo


জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ
সিলেট'র জৈন্তাপুর উপজেলায় পিডিবি'র ভূতুড়ে বিল নিয়ে গ্রাহক বিড়ম্বনায় পড়েছে। একাদিক বার প্রকৌশলীর সাথে দেখা করতে চাইলে থাকে পাওয়া যায়নি।
ভূক্তভোগি পিডিবি’র গ্রাহক মোঃ সিদ্দিক মিয়া বলেন, আমি জৈন্তাপুর আবাসিক প্রকৌশলী একজন নিয়মিত বিদ্যুৎ গ্রাহক। তার সিজেড-০৪৪৯৮১৫, পিআরভি একাউন্ট নং-৯২২৪, মিটার নং-১০৩৯১৮১ এর অনুকূলে গত ডিসেম্বর-১৯ মাসে বিদ্যুৎ বিল আসে ৭৬৬.২২ টাকা, জানুয়ারী-২০ মাসে বিদ্যুৎ বিল ২৯.৭৮ টাকা, ফেব্রুয়ারী-২০ মাসে বিদ্যুৎ বিল ৪৭৫৪.০০টাকা এবং মার্চ-২০ মাসে বিদ্যুৎ বিল ২৫৯.০০ টাকা বিল আসে। কিন্তু হাঠাৎ করে এপ্রিল মাসে কম্পিউটার প্রিন্টিং কাগজে গ্রাহকের কাছে ৮৪,৮৬২.০০ টাকার বিল প্রেরণ করা হয়।
এদিকে গ্রাহক বিল পেয়ে দিশেহারা কি করে এমন বিল প্রেরণ করা হল। বিল নিয়ে আবাসিক প্রকৌশলী দপ্তরে বার বার দেখা করতে চাইলে দেখা মিলেনি প্রকৌশলীর। তিনি এখন কি করবেন বুঝে উঠেতে পারছেন না। তবে তিনি দাবী করেন এ বিলটি সংশোধন করে পুনরায় বিল দেয়ার জন্য।
এছাড়া অন্যান্য গ্রাহকরা জানান পিডিবি’র জৈন্তাপুর আবাসিক প্রকৌশলীর কার্যালয়ের আওতাভূক্ত গ্রাহকরা নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করলেও প্রতিমাসে ভুথুড়ে বিল ধরে দেওয়া হচ্ছে গ্রাহকদের নিকট। অনেকেই বাধ্য হয়ে জরিমানা ও সংযোগ বিচ্ছিন্ন করা এবং ভোগান্তির স্বীকার এড়াতে বিল পরিশোধ করছেন।
এ বিষয়ে জৈন্তাপুর আবাসিক প্রকৌশলী সজল চাকলাদার (০১৭১৯-৮৭৪৭৫০) মোবাইল ফোন একাধিক বার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। অপর দিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মী বলেন কোন কারনে হয়তো বিলে ভুল হতে পারে, এর বাহিরে তিনি কিছু বলতে পারবে না।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন। জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে

বিস্তারিত

0 Comments

Add new comment