আজ : ০৩:১৩, জুলাই ৪ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

জৈন্তাপুরে বিদ্যুতে কেড়ে নিল কিশোর'র প্রাণ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৬:৫৪, জুন ২৩ , ২০২০
photo


জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ
সিলেট জৈন্তাপুর উপজেলার কেন্দ্রী গ্রামে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক কিশোর নিহত হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘরে বিদ্যুতের লাইন মেরামত করতে গিয়ে জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের কেন্দ্রী গ্রামের মোঃ এমদাদুলের ছেলে মাসুক আহমদ (১৮) বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছে।
মৃত্যুর বিষয়টি প্রতিবেদককে নিশ্চিত করেন জৈন্তাপুর ইউপির চেয়ারম্যান এখলাছুর রহমান। তিনি প্রতিবেদককে আরোও বলেন, মাসুক'র এমন মৃত্যুতে তিনি শোক প্রকাশ করে তিনি বলেন, এ ঘটনাটি আমাদের সবাইকে স্মরণ রাখতে হতে। কারন আমরা বৈদ্যুতিক কাজে সঠিক অভিজ্ঞতা নেই কিন্তু বিদ্যুৎ নিয়ে আনুসাঙ্গীক কাজ করে ফেলি। সামান্য টাকা বাঁচাতে গিয়েই দূর্ঘটনাটি ঘটে। এমন দূর্ঘটনা এড়াতে সবাইকে অভিজ্ঞতা সম্পন্ন ব্যাক্তির মাধ্যমে কাজ করার অনুরোধ করেন।
ঘটনার সংবাদ পেয়ে জৈন্তাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে। এলাকাবাসীর অনুরোধের প্রেক্ষিতে জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেটের অনুমতিক্রমে কিশোরের লাশ দাফনের ব্যবস্থা করা হয়।



সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন। জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে

বিস্তারিত

0 Comments

Add new comment