আজ : ০৫:১২, জুলাই ৪ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

জৈন্তাপুরে প্রবাসী কল্যাণ মন্ত্রীর সৌজন্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৫:১০, মে ২৬ , ২০২০
photo


মোঃ হানিফ, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃপ্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ'র সৌজন্যে জৈন্তাপুর উপজেলায় অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষের মধ্যে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
২৩ মে শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তন'র সম্মুখে উপজেলার ৬টি ইউনিয়নের ৭শত ৫০ টি কর্মহীন হতদরিদ্র পরিবারের
মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়। ঈদ উপহার বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, সহ-সভাপতি নিপেন্দ্র কুমার, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহেদ আহমদ, দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, উপ-দপ্তর সম্পাদক জাকারিয়া মাহমুদ, প্রচার সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হক, সহ প্রচার সম্পাদক আব্দুর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সলা উদ্দিন হক বাবু, উপজেলা আওয়ামী লীগের সদস্য সায়েম আহমদ, হানিফ আহমদ, আবুল হোসেন, নিজপাট ইউপি আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান বাবুল, চারিকাটা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম মারুফ, দরবস্ত ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন মড়া, চিকনাগুল ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রহমত আলী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাসলিমা বেগম রিনা, স্বেচ্ছাসেবক লীগ নেতা আমিন আহমদ প্রমুখ ।



সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন। জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে

বিস্তারিত

0 Comments

Add new comment