আজ : ০১:২৭, জানুয়ারি ২৯ , ২০২০, ১৫ মাঘ, ১৪২৬
শিরোনাম :

জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে আটক ২ টাকা ও অপহৃত নারী উদ্ধার

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০২:৩৪, ডিসেম্বর ১২ , ২০১৯
photo

মোঃ হানিফ, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় পুলিশের পৃথক পৃথক অভিযানে ডাকাতি মামলা ও অপহরণ মামলার আসামী সহ আটক ২ এবং নগদ ৪০ হাজার টাকা ও অপহৃত নারী উদ্ধার করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, জৈন্তাপুর মডেল থানা পুলিশের এস.আই আজিজুর রহমান‘র নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে কানাইঘাট থানা পুলিশের সহায়তায় দক্ষিণ সুরমা এলাকার মমিনখলা গ্রামে অভিযান করে কানাইঘাট উপজেলার নিজ চাউরা দক্ষিণ বিষ্ণুপুর গ্রামের আব্দুল হকের পুত্র রশিদ মিয়া উরফে রশিদ আহমদ(৩০) কে আটক করা হয়। জৈন্তাপুর মডেল থানার মামলা নং-৩, এর তালিকা ভূক্ত পলাতক আসামী এবং কানাইঘাট থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তার নিকট হতে পুলিশ নগদ ৪০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।
অপর দিকে এস.আই আজিজুর রহমানের নেতৃত্বে জৈন্তাপুর উপজেলা নয়াখেল পূর্ব বালিদাঁড়া গ্রামের হেলাল মিয়ার বসত বাড়ী হইতে অভিযান করে জৈন্তাপুর মডেল থানার মামলা নং-৯ এর এজাহার নামীয় আসামী একই গ্রামের সিরাজুল হকের ছেলে আব্দুল্লাহ (৩৫) কে আটক করে। এছাড়া জৈন্তাপুর উপজেলার কেন্দ্রী মৌজার ৮ম শ্রেনী পড়ুয়া ছাত্রীকে অপহরনের ঘটনায় দায়েরকৃত মামলার উপজেলার শ্রীখেল এলাকা হইতে ভিটটিমকে উদ্ধার করে পুলিশ।
জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক আটকের কথা স্বীকার করে প্রতিবেদককে বলেন, আমার টিম অপরাধ নিয়ন্ত্রনে নিয়মিত অভিযান করে যাচ্ছে এবং অপহৃত নারী ও টাকা উদ্ধার পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে যুক্তরাজ্যে যুবলীগের আলোচনা সভা অনুষ্ঠিত

photo লন্ডনঃমুজিববর্ষ -২০২০ উদযাপন উপলক্ষে লন্ডনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও মুজিব বর্ষকে স্বাগত জানিয়ে যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের উদ্যোগে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে l সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও জন্মশত বার্ষিকী

বিস্তারিত

0 Comments

Add new comment