আজ : ০৯:৩৭, সেপ্টেম্বর ২৪ , ২০২০, ৯ আশ্বিন, ১৪২৭
শিরোনাম :

জৈন্তাপুরে পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৩:৩৭, অগাস্ট ৬ , ২০২০
photo


জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ
সিলেট জৈন্তাপুর উপজেলার মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান করে ৪৯ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।পুলিশ সূত্রে জানা যায়, ০৫ আগষ্ট দিবাগত রাত ৩.২৫ ঘটিকার গোপন সংবাদের ভিত্তিত্বে এসআই মাহবুবুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ফতেপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামে কাপনা ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান করে ইয়াবা বিক্রয়কালে ৪৯ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গোয়াইনঘাট উপজেলার সোনাটিলা গ্রামের গিয়াস উদ্দিন'র ছেলে মুরছালিন উরফে মাগুর উরফে রুমেল (১৯) কে আটক করে থানায় নিয়ে আসে।
তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে, যার নং- ০২, তারিখঃ ০৬ আগষ্ট ২০২০খ্রিঃ।
জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মহসিন আলী বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদককে বলেন, জৈন্তাপুর উপজেলাকে মাদকমুক্ত রাখতে আমাদের নিয়মিত অভিযান করা হচ্ছে। তাই সংবাদ পেয়ে টিম জৈন্তাপুর ঘটনাস্থল থেকে মাদক বিক্রয়কালে ৪৯ পিস ইয়াবাসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ'র কমিটি গঠন

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ বাংলাদেশ হিন্দু পরিষদ'র সহযোগী সংগঠন বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ জৈন্তাপুর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সুজন চক্রবর্ত্তী সভাপতি, গোপাল বৈদ্য সাধারণ সম্পাদক, রুবেল দাসকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ জৈন্তাপুর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। গত মঙ্গলবার বাংলাদেশ হিন্দু

বিস্তারিত

0 Comments

Add new comment