আজ : ০৪:৫৪, অক্টোবর ১৫ , ২০১৯, ২৯ আশ্বিন, ১৪২৬
শিরোনাম :

জৈন্তাপুরে পুলিশের অভিযানে নারী সহ ৪জন গ্রেফতার

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৩:০০, অক্টোবর ৩ , ২০১৯
photo


জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় থানা পুলিশ ১নারী সহ ৪জনকে আটক করছে, মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ।
মঙ্গলবার ১অক্টোবর দিবাগত রাত ২টায় উপজেলার জৈন্তাপুর বাস ষ্টেশন বাজার এলাকার ডাক্তার আতিকুর রহমানের বিল্ডিংয়ে গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ অভিযান করে অসামাজিক কাজে জড়ীত থাকার অপরাধে ১নারী সহ ৩জন পুরুষকে আটক করে। আটককৃতরা হলো উপজেলার মাস্তিংহাটি গ্রামের মৃত কালা মিয়ার ছেলে জুনেদ আহমদ(৩৫), নিজপাট মাহুতহাটি গ্রামের খোরশেদ মিয়ার ছেলে জামাল আহমদ মোরশেদ(৪৪), খারুবিল গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে কবির আহমদ(২৯) এবং লক্ষীপুরে জেলার লক্ষীপুর থানার চৌধুরী বাজার গ্রামের বর্তমান গাজীপুর জেলার জয়দেবপুর থানার বাসনসড়ক গ্রামের মৃত সিদ্দিক ইসলামের মেয়ে নদী আক্তার(৩২)। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ০৩, তারিখ- ০২/১০২০১৯)।
জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক প্রতিবেদককে বলেন, তাদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক করে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ভারতীয় তীর জুয়া খেলার অপরাধে মাস্তিংহাটি গ্রামের মৃত কালা মিয়ার ছেলে জুনেদ আহমদ, নিজপাট মাহুতহাটি গ্রামের খোরশেদ মিয়ার ছেলে জামাল আহমদ মোরশেদ পৃথক আরেকটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার ২ অক্টোবর তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

হিজড়াদের চাঁদাবাজি মধ্যরাতে বিভিন্ন স্পটে বসে দেহব্যবসা

photo ওসমানীনগর (সিলেট)প্রতিনিধিঃসিলেটের ওসমানীনগরে হিজড়াদের ওপেন দেহ ব্যবসা ও বখশিসের নামে বেপরোয়া চাঁদাবাজির কারণে অতিষ্ট হয়ে পেরেছেন এলাকাবাসী। প্রতি দিন মধ্য রাতে উপজেলার গোয়ালাবাজার, তাজপুরবাজার সহ বিভিন্ন বাজারে বসে দেহব্যবসায়ী হিজড়াদের ভাসমান হাট। হিেিসবে উটতি বয়সী ছেলে স্কুল কলেজ পড়–য়া ছাত্র যুবক সহ বিভিন্ন বয়সী পুরুষদের খদ্দের হিসেবে ব্যবহার করছে হিজড়ারা।

বিস্তারিত

0 Comments

Add new comment