আজ : ০৭:৪০, জুন ৪ , ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

জৈন্তাপুরে জেলা পরিষদ'র সদস্য মুহিবুল হক’র খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৪:৩৬, মে ১৯ , ২০২০
photo


জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ
করোনা ভাইরাস'র ফলে সিলেট জেলাকে লকডাউন ঘোষনার সাথে সাথে জৈন্তাপুর উপজেলাও এর আওতায় চলে আসে। আর তখন খেটে খাওয়া শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পড়ে এবং দরিদ্র পরিবার গুলোতে দেখা দেয় খাদ্য সংকট। এসব পরিবার গুলোর মধ্যে সিলেট জেলা পরিষদের পক্ষ থেকে ৪নং ওয়ার্ডের সদস্য মুহিবুর হক মুহিব খাদ্য সামগ্রী বিতরণ করেন।
১৭ই মে রোববার জৈন্তাপুর জেলা পরিষদ ডাক বাংলো মাঠে সকাল ১১ ঘটিকার সময় জৈন্তাপুর উপজেলার ১নং নিজপাট ইউনিয়ন ও ২নং জৈন্তাপুর ইউনিয়নের প্রায় শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়, এ নিয়ে ৪নং ওয়ার্ডের ৩৯০ টি পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ সম্পন্ন হয়েছে।
খাদ্য সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদ'র চেয়ারম্যান কামাল আহমদ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মুহিবুল হক মুহিব, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমদ, নিজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইয়াহিয়া (ভারপ্রাপ্ত), ইউপি সদস্য গোলাম সোবানী, হুমায়ুন কবির খাঁন, শওকত আলী প্রমুখ।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

নিলা তুমি যেওনাঃবাবুল রহমান

photo ভালোবাসা ও পছন্দের মানুষগুলো শ্বাসরোধ করেই থেমে থাকেনা,আমেরিকার জর্জ ফ্লোয়েডের মত মৃত্যু নিশ্চিত করেই যেতে চায়।অনুভূতির জায়গাটি নিয়ে খেলতে আগ্রহী,ভেবে দেখেনা মানুষটি কত কষ্ট পাবে।পাথরের তৈরী মন হলে সেখানে আঘাতে কিছু হবেনা কিন্তু হৃদয়টা যে এমন অল্পতেই নষ্ট হয়,কষ্ট লাগে বড্ড। নিলার সাথে পরিচয় জর্ডানের ট্রান্জিট লাউন্জে,সেইথেকে টুকটাক মেসেজ দেয়া নেয়া এবং অন্তরঙ্গ।বেশদিন

বিস্তারিত

0 Comments

Add new comment