আজ : ০৩:৫৮, জুলাই ৪ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

জৈন্তাপুরে করোনায় নতুন আক্রান্ত নমুনা সংগ্রহ আইসোলেশনে দুইজন

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৯:০২, জুন ২ , ২০২০
photo


মোঃ হানিফ,জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে।সরকারি-বেসরকারি ও স্বাস্থ্য কমপ্লেক্স ও স্বাস্থ্যসেবা কেন্দ্র, সেচ্ছাসেবী সংগঠন গুলোতে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।
উপজেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫ জন। একই পরিবারের ৩জন সহ নতুন আক্রান্ত ৭জন, বিভিন্ন স্থানে চিকিৎসাধীন রয়েছেন ২১জন, স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেসন ওয়ার্ডে ভর্তি ২জন, সুস্থ্য হয়ে বাড়ীতে অবস্থান করছে ১জন, মৃত্যুবরণ করছে ১জন। নতুন নমুনা সংগ্রহ করা হয়েছে আরোও ২৬ জনের।
উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সূত্র জানায়, কোভিড-১৯ করোনা ভাইরাসটি জৈন্তাপুর উপজেলায় ১৬ এপ্রিল প্রথমে ১জন পরিবহন শ্রমিকের শরীরে সনাক্ত হওয়ার পর হতে এখন পর্যন্ত সনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৫ জনে। বিশেষ করে ২২ মে হতে ক্রমাগত হারে আক্রান্তের সংখ্যায় যুক্ত হতে চলছে। স্বাস্থ্য অধিদপ্তর হতে প্রকাশিত তালিকা সূত্রে জৈন্তাপুরে আরোও ৭জন নতুন রোগী সনাক্ত হয়েছে।
তারা হলো নিহত ইউপি সচিব মোঃ আবুল হোসেন'র স্ত্রী ইমরানা বেগম(২৩), ১৯ মাসের শিশু সন্তান হাসান আহমদ আদিল, ছোট ভাই মোঃ কামরুল ইসলাম।
এছাড়া জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার অফিসের প্রধান হিসাব সহকারী আলী আকবর, বিছনাটেক কমিউনিটি ক্লিনিক, দরবস্ত এর সিএইচসিপি মোঃ আতিকুল হক, উপজেলা নির্বাহী কার্যালয় কর্তৃক মনোনিত সেচ্ছাসেবী সংগঠন বাতায়নের সেচ্ছাসেবক সাংবাদিক রাশেল আহমদ মাহফুজ একই সংগঠনের সেচ্ছাসেবী মোঃ সাজ উদ্দিন সাজু। তারমধ্যে কোভিড-১৯-এ আক্রান্ত আলী আকবর, সেলিম আহমদকে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০ শয্যা বিশিষ্ট আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ আমিনুল হক সরকার প্রতিবেদককে জানান, আমরা জৈন্তাপুর থেকে আরোও ২৬ জনের নমুনা সংগ্রহ করেছি। নতুন ২৬ জনের নমুনাসহ মোট ১ শত ১৯জনের রির্পোটের অপেক্ষায় আছি। আক্রান্ত ২ জনকে আমাদের কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন। জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে

বিস্তারিত

0 Comments

Add new comment