আজ : ১০:০৩, অগাস্ট ৭ , ২০২০, ২৩ শ্রাবণ, ১৪২৭
শিরোনাম :

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:১২:৫২, জুলাই ১ , ২০২০
photo

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন।
জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে হঠাৎ করে এসাথে ১৬ জনের আক্রান্তের খবরে উপজেলা জুড়ে আতংঙ্ক দেখা দিয়েছে।
অপর দিকে উপসর্গ থাকলেও নমুনা দিতে আগ্রহ হারাচ্ছে সাধারণ নাগরিক সহ সচেতন মহল। করোনা ভাইরাসে আক্রান্তরা হলো উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের মোকামবাড়ী গ্রামের হোসনে আরা খানম, রাজু আহমদ, আজমল আলী নিজপাট ইউনিয়নের সারীঘাট ডৌডিক গ্রামের জয়ন্ত দেব, চারিকাটা ইউনিয়নের বাউরভাগ দক্ষিণ গ্রামের আব্দুল্লাহ আল জাবির, দরবস্ত ইউনিয়নের পাকড়ী গ্রামের ফাতিমা বেগম, ছাতারখাই গ্রামের এনাম আহমদ, চাল্লাইন গ্রামের আফতাব উদ্দিন, বড়চতুল ইউনিয়নের তানজিনা বেগম, নাজমিন আক্তার, সুলতানা বেগম, জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪র্থ শ্রেনীর কর্মচারী কবির আহমদ, স্বাস্থ্য সহকারী মাসুক আহমদ, সিএইচসিপি আতিকুল হক, ডিএমএফ লোকমান আহমদ, আলীরগাঁও ইউনিয়নের খলা গ্রামের আবুল হোসেন, এছাড়া ২৩ জুন আক্রান্ত হলেন মোঃ আব্দুল হাফিজ, ফারহানা আক্তার, রেনু বেগম, বাবলা আহমদ এবং ২৮ জুন আক্রান্ত হলেন চারিকাটা ইউনিয়নের জাবির আহমদ।
জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ আমিনুল হক সরকার বলেন, ফলাফল পেতে বিলম্ব হচ্ছে যার ফলে উপসর্গ থাকলেও অনেকেই নমুনা দিতে আগ্রহ দেখাচ্ছেনা। আমরা প্রায় ১৮দিন পর তিন দিনের রিপোর্ট একসাথে পেয়েছি। বর্তমানে অনেক নমুনা ফলাফলের অপেক্ষায় রয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

কোভিড-১৯ এর বাস্তবতায় শেখ কামালের শূন্যতাঃঅধ্যাপক ডাঃ মামুন আল মাহতাব

photo ৫ আগস্ট শেখ কামালের জন্মদিন। শেখ কামাল ছিলেন এমন একজন ব্যক্তি, এ পৃথিবীতে যার ব্যাপ্তিকাল তিনটি দশকও স্থায়ী হয়নি, অথচ বহুমাত্রিকতায় এই স্বল্পস্থায়ী জীবনেই তিনি পৌঁছে গিয়েছিলেন এক অনন্য উচ্চতায়। আজ তার জন্মদিনে তাকে নিয়ে এই লেখার পরবর্তী অংশে আমার যে ভাব সম্প্রসারণ, তার সারমর্ম এতটুকুই। শেখ কামাল যোগ দিয়েছিলেন মুক্তিযুদ্ধে। ১৯৭১-এর জুন থেকে অক্টোবর পর্যন্ত অসমের

বিস্তারিত

0 Comments

Add new comment