আজ : ০৩:০২, জুলাই ৪ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

জগন্নাথপুরে হত্যাসহ সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ১৯ জনকে জেল-হাজতে প্রেরণ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৪:৪৬, মে ২৬ , ২০২০
photo


ওয়াহিদুর রহমান ওয়াহিদ (সুনামগঞ্জ)জগন্নাথপুরঃসুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় হত্যাসহ সংঘর্ষের ঘটনায় গ্রেফতারকৃত ১৯ জন আসামীকে সুনামগঞ্জ জেল-হাজতে প্রেরণ করেছে থানা-পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, উপজেলার আশারকান্দি ইউনিয়নের মিলিক গ্রামের নিহত তখলিছ মিয়া (৬০) এর সাথে একই এলাকার তার চাচাতো ভাই ময়না মিয়ার দীর্ঘদিন যাবৎ জায়গা- জমি নিয়ে ঝগড়া-ফসাদ চলে আসছিল।

গত ২৩ মে শনিবার বিকেলে নিহত তখলিছ মিয়া পাশ্ববর্তী হাওয়ার থেকে গরু নিয়ে বাড়িতে আসার সময় রাস্তা নিয়ে বাকবিতন্ডা হয় ময়না মিয়ার সাথে। বাকবিতন্ডার এক পর্যায়ে ময়না মিয়া ও তার ছেলে সায়েখ মিয়াসহ আরও কয়েকজন মিলে বয়স্ক তখলিছ মিয়াকে মার-পিট করেন। এ-সময় এলাকাবাসী গুরুতর আহতাবস্থায় তখলিছ মিয়াকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করেন। গত ২৫ মে সোমবার সেখানে চিকিৎসাধীন অবস্থায় তখলিছ মিয়া মৃত্যুবরণ করেন। পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার দায়ে ময়না মিয়া (৪৮) ও তার ছেলে সায়েম মিয়া (২২) কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

অপর দিকে গত ২৫ মে সোমবার ঈদের জামাত শেষে কুবাজপুর গ্রামের দক্ষিণ পাড়া জামে মসজিদের ইমাম নাজমুল ইসলামকে মসজিদে রাখা না রাখা নিয়ে আধিপত্য বিস্তার নিয়ে গ্রামের আরাফাত মিয়া ও সোহেল মিয়ার মাঝে কথা কাটা-কাটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পরেন দু"পক্ষের লোকজন। প্রায় দুই ঘন্টা ব্যাপী সংঘটিত সংঘর্ষের ঘটনায় লাঠি-সোটা ও ইটপাটকেলের আঘাতে উভয় পক্ষের নারী-পুরুষসহ ৩২ জন আহত হন।

খবর পেয়ে দ্রুত জগন্নাথপুর থানা-পুলিশ ঘটনাস্হলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এবং সংঘর্ষের সাথে জড়িত থাকার দায়ে ঘটনাস্থল থেকে ১৭ জনকে আটক করা হয়।

নিহতসহ সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার দায়ে (২৬ মে মঙ্গলবার) গ্রেফতারকৃত ১৯ জনকে সুনামগঞ্জ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। ব্যাপারটি নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানা পুলিশ পরিদর্শক (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন। জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে

বিস্তারিত

0 Comments

Add new comment