আজ : ০৪:৪৮, জুলাই ৪ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

জগন্নাথপুরে লকডাউন বাস্তবায়নে তৎপর প্রশাসন

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০২:৩৬, জুন ২১ , ২০২০
photo


ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর (সুনামগঞ্জ) থেকেঃ-সুনামগঞ্জ জেলার জগন্নাথপু উপজেলায় মরণঘাতী করোনা পরিস্থিতি ঠেকাতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন।

(১৬ জুন মঙ্গলবার) উপজেলায় মহামারী করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে দুইটি এলাকায় লকডাউন ঘোষণার পর যথারীতি তৎপর হয়ে উঠেছে স্হানীয় প্রশাসন। উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন ও জগন্নাথপুর পৌর শহরকে লকডাউন ঘোষণার করা হয়েছে ইতোমধ্যে। জগন্নাথপুর সদর বাজার সহ পৌরসভার বিভিন্ন স্থানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।

এ-সময় করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারের নির্দেশিত নিয়মনীতি মেনে সাবধানতা ও সচেতনতা বৃদ্ধির লক্ষে জগন্নাথপুর সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইয়াসির আরাফাত ও জগন্নাথপুর থানা ভার-প্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে অপর একটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্ম-কর্তা মাহফুজুল আলম মাসুম বলেন, জগন্নাথপুরে করোনার বিস্তার বেসামাল পরিস্থিতিতে রূপান্তরিত হয়েছে। আজ থেকে পৌর এলাকায় ও সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নে লকডাউন ঘোষণা করা হয়েছে।এবং লকডাউনকৃত এলাকায় সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঔষধের দোকানসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান খোলা রাখা যাবে। কোন প্রকার যানবাহন ও নৌযান চলাচল করতে পারবেনা বলে অবহিত করেন তিনি।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন। জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে

বিস্তারিত

0 Comments

Add new comment