আজ : ০৫:৩১, জুন ৪ , ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

জগন্নাথপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৪:৪৩, মে ১৯ , ২০২০
photo


ওয়াহিদুর রহমান ওয়াহিদ,(সুনামগঞ্জ)জগন্নাথপুরঃসুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় মরণঘাতী করোনা মোকাবেলায় ক্রেতাদের মাঝে সামাজিক দুরত্ব বজায় ও জীবাণু মুক্তের কোন ব্যবস্হা না রাখায় ব্যবসায়ীদের জরিমানা করা হয়েছে।
(১৮ মে সোমবার) জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের নেতৃত্বে এবং থানার এসআই অনিক চন্দ্র দেব ও এসআই শাফায়েত এর সহযোগিতায় জগন্নাথপুর সদর বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। অভিযানকালে করোনায় সামাজিক দুরত্ব বজায় না রাখায় ও স্বাস্থ্য বিধি মেনে না চলায় ৫ ব্যবসায়ীকে ৫ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে।

এদিকে (১৭মে রোববার) বিকেলে জগন্নাথপুর সদর বাজারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইয়াসির আরাফাত এর নেতৃত্বে এক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সরকারী নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখা,দোকানের সামনে অতিরিক্ত জনসমাগম,মাস্ক পরিহিত না থাকায় ও ব্যবসা প্রতিষ্টানের সামনে জীবাণু মুক্ত হাত দোয়ার কোন ব্যবস্হা না থাকার কারণে বাজারে ১৯ ব্যবসা প্রতিষ্টানকে দন্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারা মোতাবেক ১৮ হাজার ৫ শত টাকা জরিমানা প্রদান করা হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

নিলা তুমি যেওনাঃবাবুল রহমান

photo ভালোবাসা ও পছন্দের মানুষগুলো শ্বাসরোধ করেই থেমে থাকেনা,আমেরিকার জর্জ ফ্লোয়েডের মত মৃত্যু নিশ্চিত করেই যেতে চায়।অনুভূতির জায়গাটি নিয়ে খেলতে আগ্রহী,ভেবে দেখেনা মানুষটি কত কষ্ট পাবে।পাথরের তৈরী মন হলে সেখানে আঘাতে কিছু হবেনা কিন্তু হৃদয়টা যে এমন অল্পতেই নষ্ট হয়,কষ্ট লাগে বড্ড। নিলার সাথে পরিচয় জর্ডানের ট্রান্জিট লাউন্জে,সেইথেকে টুকটাক মেসেজ দেয়া নেয়া এবং অন্তরঙ্গ।বেশদিন

বিস্তারিত

0 Comments

Add new comment