আজ : ০৯:৫১, অগাস্ট ৭ , ২০২০, ২৩ শ্রাবণ, ১৪২৭
শিরোনাম :

জগন্নাথপুরে প্রানঘাতী করোনা অন্যদিকে অকাল বন্যা

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০১:৩৮, জুলাই ১ , ২০২০
photo


ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জগন্নাথপুর (সুনামগঞ্জ) থেকেঃ-সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পৌরএলাকাসহ ৮টি ইউনিয়ন আস্তে-আস্তে ডুবে যাচ্ছে পানির নীচে। উজান থেকে আসা পানি ক্রমশ বেড়েই চলছে। অনেক রাস্তা-ঘাট,ঘর-বাড়ী পানির নীচে তলিয়ে গেছে। দিনদিন বাড়ছে পানিবন্দি মানুষের সংখ্যা। একদিকে প্রানঘাতী করোনা অন্যদিকে অকাল বন্যা। এখন কোনটা সামাল দেবে মানুষ।

(৩০ জুন মঙ্গলবার) উপজেলায় যেমন বৃষ্টিপাত না হলেও গত কয়েক দিনের একটানা বৃষ্টিপাত ও উজান থেকে আসা পানিতে বন্যা পরিস্থিতির অবনতি হয়ছে।এযাৎ জগন্নাথপুর পৌরশহর সহ উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন, কলকলিয়া ইউনিয়ন, পাইলগাঁও ইউনিয়ন, আশারকান্দি ইউনিয়ন ও চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের নিম্নাঞ্চলের মানুষ বাড়ী-ঘর ডুবে যাওয়ায় পড়েছেন প্রচুর ভোগান্তীতে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

কোভিড-১৯ এর বাস্তবতায় শেখ কামালের শূন্যতাঃঅধ্যাপক ডাঃ মামুন আল মাহতাব

photo ৫ আগস্ট শেখ কামালের জন্মদিন। শেখ কামাল ছিলেন এমন একজন ব্যক্তি, এ পৃথিবীতে যার ব্যাপ্তিকাল তিনটি দশকও স্থায়ী হয়নি, অথচ বহুমাত্রিকতায় এই স্বল্পস্থায়ী জীবনেই তিনি পৌঁছে গিয়েছিলেন এক অনন্য উচ্চতায়। আজ তার জন্মদিনে তাকে নিয়ে এই লেখার পরবর্তী অংশে আমার যে ভাব সম্প্রসারণ, তার সারমর্ম এতটুকুই। শেখ কামাল যোগ দিয়েছিলেন মুক্তিযুদ্ধে। ১৯৭১-এর জুন থেকে অক্টোবর পর্যন্ত অসমের

বিস্তারিত

0 Comments

Add new comment