আজ : ১০:২৬, সেপ্টেম্বর ২৬ , ২০২০, ১১ আশ্বিন, ১৪২৭
শিরোনাম :

জগন্নাথপুরে পানি থেকে শিশুকন্যার মরদেহ উদ্ধার হত্যার অভিযোগ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৩:৪২, অগাস্ট ২৩ , ২০২০
photo


ওয়াহিদুর রহমান ওয়াহিদ,,জগন্নাথপুর (সুনামগঞ্জ)থেকেঃ-সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কলকিলয়া ইউনিয়নের তেলিকোণা গ্রাম থেকে দেড় বছরের এক কন্যাশিশুর মরদেহ পানি থেকে উদ্ধার করেছে জগন্নাথপুর থানা-পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, গতকাল বৃহস্পতিবার ভোর থেকে উপজেলার কলকলিয়া ইউনিয়নের তেলিকোনা (নতুনপাড়া) গ্রামের রুবেল মিয়ার দেড়বছরের শিশুকন্যা সাদিয়া বেগমকে পাওয়া যাচ্ছিলো না।

অনেক অনুসন্ধানে পর (আজ ২১আগস্ট শুক্রবার) বিকেলে বাড়ির পাশ্ববর্তী একটি ডোবায় শিশুকন্যার মরদেহ দেখতে পান এলাকাবাসী। এ-সময় বিষয়টি জগন্নাথপুর থানা-পুলিশকে অবহিত করা হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাদিয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ-দিকে সাদিয়ার বাবা রুমেন মিয়া তার মেয়ে পানিতে পড়ে মৃত্যুর ঘটনাটি মেনে নিতে পারছেন না। তিনি অভিযোগ করে বলেন,আমার মেয়েকে পূর্ব শত্রুতার কারণে পানিতে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে।

এব্যাপারে কলকলিয়া ইউপি চেয়ারম্যান (ভার-প্রাপ্ত)আব্দুল হাসিম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন কালে কেউ বলছেন শিশুটিকে ইচ্ছাকৃত পানিতে ফেলে দেয়া হয়েছে। আবার কেউ বলছেন সকলের অগোচরে পানিতে পড়ে গিয়ে অকাল মৃত্যু হয়েছে। বিষয়টি আমি থানা-পুলিশকে অবহিত করেছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক(ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তবে এখন কিছু বলা যাচ্ছেনা। ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে মসজিদের শিক্ষক গরম চা ঢেলে শিশু ছাত্রকে নির্যাতন

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ সিলেট জৈন্তাপুর উপজেলার ফতেহপুর (হরিপুর) ইউপির হেমু মাঝপাড়া গ্রামের মক্তবের শিক্ষক গরম চা ঢেলে ৭ বৎসরের শিশুর শরীর জ্বলসে দিয়েছে। প্রতিকার চাইলে কোন কার্যকর ব্যবস্থা গ্রহন করেনি মহল্লাবাসী। সাবেক ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আইনের সহায়তা নিতে পরামর্শ দেন। মামলা দায়ের‘র প্রস্তুতি চলছে। পরিবার সূত্রে জানা যায়, ২২ সেপ্টেম্বের মঙ্গলবার

বিস্তারিত

0 Comments

Add new comment