আজ : ১০:২৩, অগাস্ট ৭ , ২০২০, ২৩ শ্রাবণ, ১৪২৭
শিরোনাম :

জগন্নাথপুরে নদী থেকে ভাসমান লাশ উদ্ধার

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:১১:৪৫, জুন ৩০ , ২০২০
photo


ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর (সুনামগঞ্জ)থেকেঃ-সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কুশিয়ারা নদীর জালালপুর গুদারাঘাট এলাকায় নদীতে ভাসমান অবস্থায় নিখোঁজের ৪দিন পর নুরুল হক(৫০) নামের এক ব্যাক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে জগন্নাথপুর থানা-পুলিশ।
আজ(২৯ জুন সোমবার) উদ্ধারকৃত লাশটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানাযায়, গত ২৮জুন রোববার উপজেলার পাইলগাঁও ইউনিয়নের জালালপুর গুদারা ঘাটের নিকটবর্তী এলাকায় একটি ভাষমান মরদেহ দেখতে পান এলাকাবাসী।এ-সময় এলাকাবাসীর পক্ষথেকে সেবা মূলক নাম্বার ৯৯৯ এতে ফোনকল করে উক্ত ভাষমান লাশটির বিষয়ে অবহিত করেন জগন্নাথপুর থানা-পুলিশকে।

খবর পেয়ে জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মির্জা সাখাওয়াত হোসেনের নেতৃত্বে পুলিশ দল লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

উদ্ধারকৃত ভাসমান লাশটি মৌলভীবাজারের ছনকাপন গ্রামের মৃতঃমোবারক আলীর ছেলে নুরুল হক (৫৩) বলে পরিচয় পাওয়া গেছে। এবং লাশটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান পুলিশ অফিসার মির্জা সাখাওয়াত হোসেন।

এ-ব্যাপারে জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ৯৯৯ নাম্বারে ফোনকলের মাধ্যমে জানতে পেরে লাশটি উদ্ধার করা হয়েছে।ময়নাতদন্তের জন্য আজ সোমবার সুনামগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

কোভিড-১৯ এর বাস্তবতায় শেখ কামালের শূন্যতাঃঅধ্যাপক ডাঃ মামুন আল মাহতাব

photo ৫ আগস্ট শেখ কামালের জন্মদিন। শেখ কামাল ছিলেন এমন একজন ব্যক্তি, এ পৃথিবীতে যার ব্যাপ্তিকাল তিনটি দশকও স্থায়ী হয়নি, অথচ বহুমাত্রিকতায় এই স্বল্পস্থায়ী জীবনেই তিনি পৌঁছে গিয়েছিলেন এক অনন্য উচ্চতায়। আজ তার জন্মদিনে তাকে নিয়ে এই লেখার পরবর্তী অংশে আমার যে ভাব সম্প্রসারণ, তার সারমর্ম এতটুকুই। শেখ কামাল যোগ দিয়েছিলেন মুক্তিযুদ্ধে। ১৯৭১-এর জুন থেকে অক্টোবর পর্যন্ত অসমের

বিস্তারিত

0 Comments

Add new comment