আজ : ০৩:৩৫, জুলাই ৪ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

জগন্নাথপুরে করোনায় সংক্রামিত হচ্ছে মানুষ,একই পরিবারে আক্রান্ত-৩

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৯:৩৮, জুন ২৩ , ২০২০
photo

ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর (সুনামগঞ্জ)থেকেঃ-সুনামঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ ঠেকানো যাচ্ছে না কোনভাবে। দুই-একদিন স্বস্তি মিললেও থেম-থেমে পূণরায় সংক্রামিত হচ্ছেন মানুষ। আজও নতুন করে একই পরিবারের তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানাগেছে।

(২৩ জুন মঙ্গলবার) জগন্নাথপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের বটেরতল নামক এলাকায় একই পরিবারের ৩ জনের শরীরে নতুনভাবে করোনার আলামত পাওয়া গেছে। এ-নিয়ে মোট ৬৫ জন প্রানঘাতী করোনা ভাইরাসে সংক্রামিত হলেন উপজেলায়।
এ-পর্যন্ত সদর হাসপাতালের মহিলা চিকিৎসক ও পুলিশ অফিসার সহ মোট ১৭ জন মরণঘাতী করোনার হাত থেকে মুক্ত হয়ে সুস্থ ও স্বাভাবিক জীবন-যাপন করছেন। চিকিৎসারত ১ জন সিলেট কোভিড হাসপাতালে আইসোলেশনে এবং বাকী ৪৭ জন রোগী আইসোলেশনে রয়েছেন নিজ-নিজ বাড়িতে।

জগন্নাথপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্ম-কর্তা ডাঃমধু সুধন ধর জানান,সদর হাসপাতাল থেকে তাদের করোনা সংক্রমণের মমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য সিলেট প্রেরণ করা হয়।
২২ জুন রাতে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(শাবি) পিসিআর ল্যাব থেকে উক্ত ব্যক্তিদের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ রয়েছে বলে প্রতিবেদন পাই।

প্রতিবেদনের প্রেক্ষিতে ২৩ জুন মঙ্গলবার সদর হাসপাতাল থেকে স্বাস্হ্যকর্মীর একটি দল আক্রান্তকারী ব্যক্তিদের বাড়িতে গিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদানসহ তাদের হোম আইসোলেশনে রাখা হয়েছে। এবং তাদের পরিবারের অন্যান্য সদস্যদের শতভাগ হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশ প্রদান এবং আশ-পাশের পরিবারের লোকজনকে সরকারী নিয়মনীতি ও সাবধানতা অবলম্বন করে চলাচল করতে বলা হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন। জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে

বিস্তারিত

0 Comments

Add new comment