আজ : ০৫:০৫, জুলাই ৪ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

জগন্নাথপুরে ওয়ালটনের আমন্ত্রনে চিত্র-নায়ক সায়মন সাদিক এক নজর দেখতে নারী-পুরুষের ভীড়

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:১০:০০, ডিসেম্বর ২ , ২০১৯
photo

জগন্নাথপুর(সুনামগঞ্জ) থেকে, ওয়াহিদুর রহমান ওয়াহীদঃ- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় পপুলার ইলেকট্রিক ওয়ালটন কতৃর্ক আয়োজিত শীত-কালিন মূল্যরাস অফারে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্টান উপলক্ষে বিভিন্ন কর্ম-সূচী পালন করেছে।

(৩০ নভেম্বর)শনিবার সকাল থেকে জগন্নাথপুরে পপুলার ইলেকট্রনিক্সের তৈরী বিভিন্ন পন্য-সামগ্রী প্রদর্শনী ও র‍্যালী অনুষ্টিত হয়েছে।ওয়ালটন সো-রুমের সামন থেকে র‍্যালিটি বের হয়ে পৌর-শহরের নানা গলি প্রদক্ষিণ শেষে স্হানীয় আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে এক আলোচনা সভায় মিলিত হয়।

পপুলার ইলেকট্রিক্স পরিচালক জুলফিকার আহমদ মনিরের সভাপতিত্বে ও পরিচালক জামাল উদ্দিন বেলালের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন,পরিচালক অলিউল্লা, এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রুজু, বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিবার-পরিকল্পনা কর্ম-কর্তা ডাঃ মধু সূধন ধর,জগন্নাথপুর বাজার বণিক পরিচালনা কমিটির সভাপতি আফছর উদ্দিন ভূইয়া, ওয়ালটন সার্ভিস সেন্টার সুনামগঞ্জ শাখার ইনচার্জ জিয়া হোসেন,জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন প্রমূক।
সভায় প্রধান আকর্ষণ ও প্রধান বক্তা হিসেবে উপস্হিত ছিলেন,বর্তমান সময়ের ব্যস্ততম চিত্র-নায়ক সায়মন সাদিক।এদিকে সায়মনকে এক নজর দেখার জন্য আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়াম
নারী-পুরুষে হয়ে উঠে ভরপুর।

এ-সময় ওয়ালটন পূণ্য এসি ক্রয় করে ১২বছরের বিদ্যূৎ বিল পূরস্কার বিজয়ী জগন্নাথপুর সদর বাজারের রি্চ-মূন কনভেকশনারীর সত্বাধীকারী মিন্টু রঞ্জন ধররের পক্ষে ছোট ভাই ডাঃমধূসূধন ধর চিত্র-নায়ক সায়মন সাদিকের কাছ থেকে একলক্ষ টাকার চেক গ্রহন করেন।



সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন। জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে

বিস্তারিত

0 Comments

Add new comment