আজ : ০৯:০০, সেপ্টেম্বর ২৪ , ২০২০, ৯ আশ্বিন, ১৪২৭
শিরোনাম :

জগন্নাথপুরে আগ্নেয়াস্ত্র সহ যুবক গ্রেফতার

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০১:১০, অগাস্ট ৬ , ২০২০
photo


ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর (সুনামগঞ্জ)থেকেঃ-সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলা সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে দু"পক্ষের সংঘর্ষের ঘটনায় জগন্নাথপুর থানা-পুলিশ অভিযান চালিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ সৈয়দপুর(আগুনকোনা) গ্রামের সৈয়দ ফয়জুল হকের পুত্র সৈয়দ সাইদুল হক (২৬)কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
থানা-পুলিশ সুত্রে জানায়, ৪ আগস্ট মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই রাজিব রহমান, এসআই রফিকুল ইসলাম, এসআই মির্জা সাফায়েত এএসআই মনির হোসেন তালুকদার এর নেতৃত্বে পুলিশ দল অভিযান পরিচালনা করে সৈয়দপুর আগুণ কোনা গ্রাম এলাকা থেকে অস্ত্রসহ সৈয়দ সাইদুল হককে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতার কৃতকে আজ (৫ আগস্ট বুধবার) সুনামগঞ্জ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। এ-ব্যাপারে পুলিশ বাদী হয়ে জগন্নাথপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এবং অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান জগন্নাথপুর থানা পুলিশ পরিদর্শক (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ'র কমিটি গঠন

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ বাংলাদেশ হিন্দু পরিষদ'র সহযোগী সংগঠন বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ জৈন্তাপুর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সুজন চক্রবর্ত্তী সভাপতি, গোপাল বৈদ্য সাধারণ সম্পাদক, রুবেল দাসকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ জৈন্তাপুর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। গত মঙ্গলবার বাংলাদেশ হিন্দু

বিস্তারিত

0 Comments

Add new comment