আজ : ১২:৫৪, ফেব্রুয়ারি ২৯ , ২০২০, ১৭ ফাল্গুন, ১৪২৬
শিরোনাম :

জগন্নাথপুরে আওয়ামীলীগ নেতার অকাল মৃত্যুতে সৈয়দ সাজিদুর রহমান ফারুকের শোক প্রকাশ

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০১:২৩, অক্টোবর ৭ , ২০১৯
photo


লন্ডনঃসুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দ্বীপংকর কান্তি দে’র পিতা, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক দিপাল কান্তি দে দ্বিপালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক ।পত্রিকায় প্রেরিত এক শোক বার্তায় সৈয়দ ফারুক দিপাল কান্তি দে দ্বিপালের প্রয়ানে তার আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানান।
সৈয়দ ফারুক বলেন, দিপাল কান্তি দে দ্বিপাল আজীবন বঙ্গবন্ধুর আদর্শে ও শেখ হাসিনার নেতৃত্বে অবিচল ছিলেন। তিনি ছিলেন আওয়ামীলীগের বিশ্বস্ত সহচর। তার এই অকাল মৃত্যুতে দলের যে অপূরণীয় ক্ষতি হলো তা কোনদিনই পূরণ হবার নয়।আমি তার আত্মার শান্তি কামনা করি।



সাম্প্রতিক খবর

খুজগীপুর এম ইউ হাইস্কুল এক্স ষ্টুডেন্ট ফোরামের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা প্রধান

photo লন্ডনঃওসমানী নগর থানার উমরপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যালয় খুজগীপুর এম ইউ হাইস্কুল এক্স ষ্টুডেন্ট ফোরামের আয়োজনে প্রবাসে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা প্রধান ২৪শে ফেব্রুয়ারি সোমবার বিকেলে পূর্ব লন্ডনের মাইক্রোবিজনেস সেন্টারে মাতৃভাষা আন্দোলনের সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করে রুহিন আহমেদের তেলাওতের মাধ্যমে অনুষ্টিত

বিস্তারিত

0 Comments

Add new comment