আজ : ০৩:২০, জুলাই ৪ , ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

জগন্নাথপুরে অজ্ঞাতনামা ভাসমান লাশ উদ্ধার

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০৯:০৯, জুন ২ , ২০২০
photo


ওয়াহিদুর রহমান ওয়াহিদ (সুনামগঞ্জ)জগন্নাথপুরঃসুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের হাওরে অজ্ঞাতনামা এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে জগন্নাথপুর থানা-পুলিশ।
পুলিশ ও স্হানীয় সূত্রে জানাযায়,(২জুন মঙ্গলবার) জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মাদামপুর নামক এলাকার একটি হাওরে আনুমানিক ৪৫বছর বয়সী পুরুষের ভাসমান একটি লাশ দেখতে পান এলাকাবাসী।
এ-সময় স্হানীয়রা থানায় খবর দিলে জগন্নাথপুর থানা-পুলিশ বিকেলে ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগীতায় অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এখন ও লাশটির পরিচয় মেলেনি। ময়না তদন্তের জন্য লাশটি সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জৈন্তাপুরে একই দিনে ভাইরাসে আক্রান্ত ১৬

photo জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃসিলেট জৈন্তাপুর উপজেলায় কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রন্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। বর্তমানে জৈন্তাপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৮৫জন। তার মধ্যে মৃত্যু বরণ করেছে ১জন, সুস্থ্য হয়েছেন ৪৮জন, নতুন নমুনা সংগ্রহ ৫ জন, ফলাফলের অপেক্ষায় রয়েছে ২২জন। জৈন্তাপুরে কোভিড-১৯ করোনা ভাইরাসের রিপোর্ট কয়েকদিন থেকে না আসায় থমকে ছিল ফলাফল, বর্তমানে ১৮ দিন পরে

বিস্তারিত

0 Comments

Add new comment