আজ : ১১:৪৭, নভেম্বর ২৬ , ২০২০, ১২ অগ্রহায়ণ, ১৪২৭
শিরোনাম :

জগন্নাথপুরের পিছু ছাড়ছেনা প্রাণঘাতী করোনা,নতুন আক্রান্ত-২

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:১১:৪৪, অক্টোবর ২৭ , ২০২০
photo


ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর (সুনামগঞ্জ)থেকেঃ-সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলায় মরণঘাতী করোনা যেন পিছু ছাড়ছে না। ভাইরাসে সংক্রামিত রোগীর সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পেয়ে চলছে। নতুনভাবে আজও উপজেলায় আরও ২ জন করোনা রোগী সনাক্ত হয়েছেন।

আক্রান্তকারী ব্যক্তির মাঝে ১জন জগন্নাথপুর উপজেলা কমপ্লেক্সে এলাকার ও অপরজন সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর নোয়াগাঁও গ্রামের বাসিন্দা।

২৭ অক্টোবর মঙ্গলবার আক্রান্তকারী রোগীকে প্রাথমিক চিকিৎসা শেষে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

জগন্নাথপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্ম-কর্তা ডাঃমধু সুধন ধর বিষয়টি নিশ্চিত করে জানান,জগন্নাথপুর সদর হাসপাতাল থেকে উনাদের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য সিলেট প্রেরণ করা হয়।

২৬ অক্টোবর সোমবার রাতে সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড-১৯ এর পরিক্ষা রিপোর্টে তাদের দেহে পজিটিভ ধরা পড়েছে বলে প্রতিবেদন পাই।

প্রতিবেদনের তথ্য মোতাবেক মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টীম রোগীর বাসস্থানে পৌঁছে প্রাথমিক পরীক্ষা শেষে আক্রান্তকৃত ব্যক্তিকে হোম আইসোলেশনে রাখাসহ প্রাথমিক চিকিৎসা ও পরবর্তী স্বাস্থ্যবার্তা প্রদান করা হয়েছে।

এছাড়া উনাদের পরিবারের সবাইকে শতভাগ হোম কোয়ারান্টাইনে থাকা নিশ্চিতকরন সহ আশেপাশের বাড়িগুলোকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে সর্বোচ্চ সতর্ক অবস্থা অবলম্বন করার জন্য কঠোর নির্দেশনা প্রদান করা হয়েছে।

জগন্নাথপুর উপজেলায় এযাবৎ মোট ১৭৩ জনের দেহে করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। এরমধ্যে মোট ১৬৫ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবন-যাপন করছেন। এবং নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৮ জন রোগী।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত

photo ওসমানীনগর(সিলেট)প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুর ২টায় উপজেলার গোয়ালাবাজারে একটি অভিজাত রেস্টুরেন্টে সভাটি অনুষ্ঠিত হয়। ব্যাংকার্স ক্লাবের সভাপতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপক জালাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক আকবর উদ্দিনের পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য

বিস্তারিত

0 Comments

Add new comment