আজ : ১২:৩৪, ডিসেম্বর ১৪ , ২০১৯, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

গোলাপগঞ্জ হাউসের আজীবন দাতা সদস্য হলেন আব্দুল বাছির

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:১০:৩১, ডিসেম্বর ২ , ২০১৯
photo

লন্ডনঃগোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্টের সদস্য, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডসের উপদেষ্টা এবং জালালাবাদ ফাউন্ডেশন ইউকের সাধারণ সম্পাদক জনাব আব্দুল বাছির গোলাপগঞ্জ হাউসের #লাইফটাইম ডোনার মেম্বারশিপ গ্রহণের জন্য আবেদন করেছেন। তিনি গোলাপগঞ্জ হাউসের ব্যাংক একাউন্টে ১০০ পাউন্ড জমা দিয়ে ২০২০ সালের ১০ নভেম্বরের মধ্যে অবশিষ্ট ৪০০ পাউন্ড ৪ কিস্তিতে জমা দেয়ার অঙ্গীকার করেছেন।

আপনিও গোলাপগঞ্জ_হাউসের দাতা সদস্য হোন

গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকে ব্রিটেনে গোলাপগঞ্জ হাউস নামে একটি প্রতিষ্ঠান গড়ে তোলার সিদ্ধান্ত গ্রহণ করেছে। প্রবাসী গোলাপগঞ্জবাসী এবং কমিউনিটির জন্য কাজ করার লক্ষ্যে এটি বাঙালি অধ্যুষিত পূর্ব লন্ডনে ক্রয় করা হবে।

বর্তমানে পূর্ব লন্ডনে ছোট পরিসরে একটি কমিউনিটি সেন্টারে ফ্রি হোল্ড কিনতে হলে কমপক্ষে ১ মিলিয়ন পাউন্ডের প্রয়োজন।আমরা আপাতত ব্রিটেনে একটি বাড়ী ক্রয় করার সিদ্ধান্ত নিয়েছি। আগামী ৩/৪ বছর পর সেই বাড়িটি বিক্রয় করে পূর্ব লন্ডনে আমাদের পরিকল্পনা অনুযায়ী একটি কমিউনিটি সেন্টার ক্রয় করব ইনশাআল্লাহ।

লন্ডন শহরের আশে পাশে (বার্মিংহাম, লেষ্টার, ইপসউইচ ইত্যাদি এলাকা) দুই বেড রুমের একটি বাড়ি কিনতে হলে কমপক্ষে ১৫০ হাজার পাউন্ডের প্রয়োজন। আমাদের সংগঠনের সদস্যদের ফি বাবদ বর্তমানে ৫০ হাজার পাউন্ডের কাছাকাছি আমানত রয়েছে। আগামী এক বছরে এর পরিমাণ দ্বিগুণ হবে ইনশাআল্লাহ। ফলে গোলাপগঞ্জ হাউসের জন্য আরো ৫০ হাজার পাউন্ড কালেকশন করতে হবে। এ জন্যই গোলাপগঞ্জ হাউসের জন্য দাতা সদস্য সংগ্রহ করা হচ্ছে।

গোলাপগঞ্জ হাউসের জন্য বর্তমানে ৩ ক্যাটাগরিতে সদস্যপদ নেয়া হচ্ছে। যেমন;

১। লাইফটাইম ডোনার মেম্বার
২। ডোনার মেম্বার
৩। অ্যাসোসিয়েট ডোনার মেম্বার।

(এখানে বিশেষভাবে উল্লেখ্য যে,
দান বা দাতার কোন শ্রেনী-বিভাগ করা অনূচিত, সকল দাতাগনই আমাদের নিকট সন্মানিত এবং যেকোন পরিমানের দান সন্মানের সাথে গ্রহনীয়। আমরা শুধুমাত্র দানে উৎসাহিত করার জন্যই এখানে দাতাগনের শ্রেনী-বিভাগ করেছি)।

গোলাপগঞ্জ হাউসের লাইফটাইম ডোনার মেম্বারশিপ ফি ৫০০ পাউন্ড, ডোনার মেম্বারশিপ ২৫০ পাউন্ড এবং অ্যাসোসিয়েট ডোনার মেম্বারশিপ ২৫০ পাউন্ড। আগ্রহীরা গোলাপগঞ্জ হাউস ব্যাংক অ্যাকাউন্টে একাউন্টে ১০০ পাউন্ড জমা দিয়ে ট্রাস্টের চেয়ারম্যান/জেনারেল সেক্রেটারি/ ট্রেজারারের সাথে যোগাযোগ করে চুক্তিপত্র সংগ্রহ করতে পারেন। অবশিষ্ট ফি ২০২০ সালের ১০ নভেম্বরের মধ্যে জমা দিতে হবে। ফি জমাদানের সময় reference এ জমা দাতার নাম উল্লেখ করবেন। অবশিষ্ট ফি নির্দিষ্ট সময়ের মধ্যে জমা দিতে ব্যর্থ হলে দাতা সদস্যদের নামের তালিকা হতে সংশ্লিষ্ট ব্যক্তির নাম মুছে ফেলে ঐ ক্রমিক নম্বরে অন্য দাতাদের নাম লিপিবদ্ধ করা হবে।

আমরা গোলাপগঞ্জ হাউস এবং গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্টের প্রকাশনায় দাতা সদস্যদের পরিচিতি তুলে ধরব। এছাড়া ভবিষ্যতে যখন পূর্ব লন্ডনে গোলাপগঞ্জ হাউস ক্রয় করা হবে তখন ঐ হাউসের প্রধান ফটকে দাতা সদস্যদের নামের তালিকা খোদাই করে লেখা হবে।

গোলাপগঞ্জ হাউস সদস্য ফি জমা রাখতে হলে নিচের ব্যাংক অ্যাকাউন্টে জমা রাখবেন। জমাদানের সময় Reference হিসেবে আগ্রহী সদস্যের নাম উল্লেখ করবেন।

Account Name: Golapganj House (UK)
Sort Code. 40-19-04
Account No. 12186950
HSBC Bank Plc

গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্টের সাধারণ সদস্য হতে হলে নিচের ব্যাংক অ্যাকাউন্টে ১০০ পাউন্ড সদস্য ফি জমা দিয়ে আমাদের সাথে যোগাযোগ করুন। জমাদানের সময় অবশ্যই আগ্রহী সদস্যের নাম উল্লেখ করবেন।

Golapganj Upazila Social Trust (UK) Bank Account Details
Account Name: Golapganj Upazila Social Trust (UK)
Sort Code: 40-19-04
Account No. 9216 8928
HSBC Bank PLC

বিস্তারিত জানতে হলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। www.GolapganjSocialTrust.com

#Golapganj_House, #GUST



সাম্প্রতিক খবর

চার বাঙ্গালী নারীর লন্ডন জয় সাধারন নির্বাচনে কনজারভেটিভের হ্যাট্রিক লেবারের শোচনীয় পরাজয় ব্রিটেনের ইউ থেকে বেরিয়ে আসতে আর কোন বাধা নেই

photo মতিয়ার চৌধুরীঃগতকাল ১২ ডিসেম্বর ব্রিটেনের সাধারণ নির্বাচনে ৩৬৪টি আসন পেয়ে হ্যাট্রিক করেছে ক্ষমতাসীন কনজারভেটি দল, অন্যদিকে প্রধান বিরোধী দল লেবারের শোচনী পরাজয় হয়েছে। আর এই নির্বাচনে লন্ডন জয় করেছেন চার বাঙ্গাল নারী। এবারের নির্বাচনে ক্ষমত্সীন কনজারভেটিবের আসনে বেড়েছে ৪৭টি, লেবার দলের কমেছে ৫৯টি, লিবারেল ডেমক্রেটের কমেছে ১টি, মোট ৬৫০ আসনের মধ্যে রক্ষনশীল দল কনজাভেটিব

বিস্তারিত

0 Comments

Add new comment