আজ : ১২:২৫, জানুয়ারি ১৭ , ২০২১, ৩ মাঘ, ১৪২৭
শিরোনাম :

ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:১২:০৫, নভেম্বর ২৪ , ২০২০
photo


ওসমানীনগর(সিলেট)প্রতিনিধিঃ
সিলেটের ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুর ২টায় উপজেলার গোয়ালাবাজারে একটি অভিজাত রেস্টুরেন্টে সভাটি অনুষ্ঠিত হয়। ব্যাংকার্স ক্লাবের সভাপতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপক জালাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক আকবর উদ্দিনের পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক, ওসি(তদন্ত) মাসুদুল করিম, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল।
সভায় ব্যাংকার্স ক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন, ঢাকা ব্যাংকের ব্যবস্থাপক মো: আনোয়ার হোসেন রনি, পদ্মা ব্যাংকের ব্যবস্থাপক দেলওয়ার জাহান চৌধুরী, উত্তরা ব্যাংকের ব্যবস্থাপক মো: রুহুল আমিন, ডাচ্ বাংলা ব্যাংকের ব্যবস্থাপক মো: গোলাম আজাদ, রুপালী ব্যাংকের ব্যবস্থাপক প্রশান্ত কুমার শীল, সোনালী ব্যাংকের ব্যবস্থাপক মো: শফিউল আযম খান ও রুপালী ব্যাংকের ব্যবস্থাপক ব্রজেশ তালুকদার পার্থ। এ সময় সভায় ওসমানীনগরের ২৫ ব্যাংকের ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন। সভায়, ব্যাংক ও ব্যাংকের এটিএম বুথসমূহের নিরাপত্তা জোরদার করার ব্যাপারে গুরুত্ব আরোপ করা হয়। এ ছাড়াও করোনাকালীন সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যাংকিং করা এবং গ্রাহকদের মাস্ক পরা বাধ্যকামূলক করার ব্যাপারে আলোচনা করা হয়।
আলোচনা সভা শেষে অতিথি সহ ব্যাংকার্স ক্লাবের উপস্থিত সকল সদস্যগণ এক মধ্যাহ্ন ভোজে অংশ গ্রহন করেন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

প্রবাসে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মজুমদার আলী আর নেই বিভিন্ন মহলের শোক

photo লন্ডনঃ নাফেরার দেশে চলে গেলেন প্রবাসে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ব্রিটেনে বাংলাদেশী কমিউনিটির প্রিয় মুখ প্রবাসী মুক্তিযোদ্ধা মজুমদার আলী। (ইন্না... লিল্লা..হি.রাজিউন।) গতকাল ১১ জানুয়ারী রাত দশটায় রয়েল লন্ডন হাসপাতালে কোভিড আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। ১৯৭১ সালে বাংলাদেশে মুক্তিযুদ্ধ শুরু হলে ২৪এপ্রিল ব্রিটেনের

বিস্তারিত

0 Comments

Add new comment