আজ : ০৬:৩৭, জুন ৪ , ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

এনএইচএস কর্মীদের ফ্রি পিপিই তৈরি করে দিচ্ছে লন্ডনে বাংলাদেশী মহিলারা

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:১০:৩০, মে ৫ , ২০২০
photo

লন্ডনঃযুক্তরাজ্যে স্বাস্থ্যকর্মীদের পিপিই সরবরাহ করছে বাংলাদেশি নারীরা।ইতিমধ্যে তারা শতাধিক পিপিই তৈরি করেছে। চ্যারিটি সংগঠন সোসাইটি লিংকের মাধ্যমে বাংলাদেশি নারীদের সংগঠন ভেরাইটি ক্লাব এ কাজ করছে।

স্বেচ্ছাশ্রমের মাধ্যমে ১ হাজার পিপিই তৈরী করে তা সোসাইটি লিংকের মাধ্যমে প্রদানের আগ্রহ প্রকাশ করেছেন সংগঠনটি।সোসাইটি লিংকের কর্মকর্তারা বলছে, ‘এনএইচএসের সাথে পার্টনারশিপের মাধ্যমে স্বেচ্ছাসেবী নারীদের দিয়ে এসব পিপিই তৈরি করা হচ্ছে। এক্ষেত্রে তারা কাপড় সরবরাহ করছেন এবংনারীরা বিনা পারিশ্রমিকে পিপিই তৈরি করছেন। ক্ষেত্র বিশেষে সংগঠনটি সেলাই মেশিনও সরবরাহ করবে বলে জানান তারা।ভেরাইটি ক্লাবের আতিয়া বেগম ঝর্ণা, ফারহানা মালিক এবং শাহ রাশিদা সুলতানা জানান, ‘এ ধরনের মহৎকাজে শরিক হতে পেরে আমরা গর্বিত।চলমান সংকটাবস্থায় অন্যান্য নারীদেরও এই মহত কাজে এগিয়ে আসা উচিত।



সাম্প্রতিক খবর

নিলা তুমি যেওনাঃবাবুল রহমান

photo ভালোবাসা ও পছন্দের মানুষগুলো শ্বাসরোধ করেই থেমে থাকেনা,আমেরিকার জর্জ ফ্লোয়েডের মত মৃত্যু নিশ্চিত করেই যেতে চায়।অনুভূতির জায়গাটি নিয়ে খেলতে আগ্রহী,ভেবে দেখেনা মানুষটি কত কষ্ট পাবে।পাথরের তৈরী মন হলে সেখানে আঘাতে কিছু হবেনা কিন্তু হৃদয়টা যে এমন অল্পতেই নষ্ট হয়,কষ্ট লাগে বড্ড। নিলার সাথে পরিচয় জর্ডানের ট্রান্জিট লাউন্জে,সেইথেকে টুকটাক মেসেজ দেয়া নেয়া এবং অন্তরঙ্গ।বেশদিন

বিস্তারিত

0 Comments

Add new comment