আজ : ০২:৫৬, জানুয়ারি ২৯ , ২০২০, ১৫ মাঘ, ১৪২৬
শিরোনাম :

উছমান পুর ইউনিয়ন জনকল্যাণ ট্রাস্ট ইউকের দ্বি – বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠন

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০১:০৮, ডিসেম্বর ৩ , ২০১৯
photo

লন্ডনঃউছমান পুর ইউনিয়ন জনকল্যাণ ট্রাস্ট ইউকের দ্বি – বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠন অনুষ্ঠিত হয়।২ ডিসেম্বর সোমবার পূর্ব লন্ডনের স্থানীয় এক হলে।সংগঠনের সভাপতি জনাব আব্দুল কাদির রুনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হামিদ রুহিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত অন্যতম ট্রাস্টি মাওলানা মাঈদুল হক।
সভাপতির স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ-ওসমানী আদর্শ উপজেলা সমিতি ও বালাগঞ্জ-ওসমানী এডুকেশন ট্রাস্টের সাবেক চেয়ারম্যান জনাব আনহার মিয়া প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নবগ্রাম উন্নয়ন সংস্থার সাবেক সভাপতি আলহাজ আবদুল বারী ,নির্বাচন কমিশনের চেয়ারম্যান জনাব আজম আলী, কমিশনের সাধারণ সম্পাদক শাহ মুস্তাফিজুর রহমান বেলাল ও কমিশনের ট্রেজারার সামছুল আলম তপাদার , বিশিষ্ট রাজনীতিবিদ নাজমুল ইসলাম ও যুব নেতা জনাব মাহমদ আলী,বক্তব্য রাখেন উমর পুর ইউনিয়ন ট্রাস্টের যুগ্ম সম্পাদক জনাব বাবলু মিয়া ও জনাব আঙ্গুর মিয়া সাবেক সাধারণ সম্পাদক সরওয়ার আলম ,সাবেক ট্রেজারার আব্দুল মজিদ সিরাজ,সাবেক ট্রেজারার আলীম আল রাজি জামান, সৈয়দ হোসেন দীপন।
সভার আলোচ্য সূচি হিসাবে উপস্থিত ট্রাস্টিদের মতামতের ভিত্তিতে আগামী (২০১৯– ২০২১) সালের কমিটি গঠনের লক্ষ্যে নতুন নির্বাচন কমিশন গঠন করা হয়।
সভার প্রথম পর্বে দ্বি- বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্য পাঠ করেন সভাপতি জনাব আব্দুল কাদির রুনু, সাধারণ সম্পাদকের প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক আব্দুল হামিদ রুহিন ও ট্রেজারারে প্রতিবেদন পেশ করেন ট্রেজারার সাহেল আহমেদ তপাদার।
দ্বি- বার্ষিক সাধারণ সভার প্রতিবেদনের পর নির্বাচন কমিশনের চেয়ারম্যান জনাব আজম আলী সাহেবের সভাপতিত্বে দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয়। কমিশনের সাধারণ সম্পাদক শাহ মুস্তাফিজুর রহমান বেলালের পরিচালনায় নির্বাচন কমিশন উপস্থিত ট্রাস্টদের মতামতের ভিত্তিতে শুধুমাত্র একটি পেনেল থাকায় আগামী (১৯–২১) সালের জন্য এমরান,আনছার, মিজান পরিষদকে অনুমোদন করেন।
পরিশেষে বিবিধ আলোচনায় সংগঠনের ট্রাস্টি আব্দুল হেলাল চৌধুরী সেলিমের সংগঠন বিরুদ্ধে কাজের জন্য উপস্থিত বিপুল সংখ্যক ট্রাস্টিদের মতামতের ভিত্তিতে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।
পরিশেষে সভার সভাপতি জনাব আব্দুল কাদির রুনুর সমাপনী বক্তব্যের পর নতুন কমিটিকে স্বাগত জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।



সাম্প্রতিক খবর

মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে যুক্তরাজ্যে যুবলীগের আলোচনা সভা অনুষ্ঠিত

photo লন্ডনঃমুজিববর্ষ -২০২০ উদযাপন উপলক্ষে লন্ডনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও মুজিব বর্ষকে স্বাগত জানিয়ে যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের উদ্যোগে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে l সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও জন্মশত বার্ষিকী

বিস্তারিত

0 Comments

Add new comment