আজ : ০২:৩৭, জুলাই ২৯ , ২০২১, ১৩ শ্রাবণ, ১৪২৮
শিরোনাম :

ঈসরাইলী আগ্রাসনের বিরুদ্ধে লন্ডনে বিক্ষোভ অনুষ্ঠিত

বিশ্ববাংলানিউজ২৪

আপডেট:০২:১৮, মে ১৬ , ২০২১
photo

লন্ডনঃঈসরাইলী আগ্রাসনের বিরুদ্ধে ইংল্যান্ডে শান্তিকামী মানুষের বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। ব্রিটনের বিভিন্ন দলের রাজনীতিবিদ থেকে শুরু করে চিকিৎসক, সাধারন মানুষ ঈসরাইলী অ্যাম্বিসি
এলাকায় 'ফ্রি ফ্রি প্যালেস্টাইন' মুখরিত শ্লোগানে অংশ নিয়ে নিন্দা জানান এবং অবিলম্বে জাতি সংঘের হস্তক্ষেপের আহবান জানান ।

১৫মে শনিবার যুক্তরাজ্য দুপুর দুইটায় লন্ডনের সাউথ ক্যানজিংটনে ঈসরাইলী হাইকমিশনের এলাকা ছিলো 'ফ্রি ফ্রি প্যালেস্টাইন' স্লোগানে প্রকম্পিত।সাদা কালো সর্বস্তরের মানুষের সমাগম ছিলো লক্ষ্যনীয়।
বিশেষ করে ব্রিটেনের মুসলিম নারী, পুরুষ, বৃদ্ধ-বৃদ্ধা এবং শিশুরাও অভিবাবকদের সাথে এসেছিলো 'ফ্রি ফ্রি প্যালেস্টাইন' মুখরিত স্লোগানের লংমার্চে যোগ দিতে। ব্রিটিশ বাঙালি তরুণ তরুণী, যুবক, বয়স্করা এসে ব্রিটিশ রাজপথে এসে যোগ দেন। প্রায় ৫০ হাজার মানুষের সমাগম হয়েছিলো বলে অনেকেই ধারণা করেছেন।

অনেকেই বলেছেন ইসরাইলের নিক্ষিপ্ত প্রতিটি বোমায় রয়েছে কাপুরুষের সীমা লঙ্ঘনের চিহ্ন এর ফল ইসরাইলকে ভোগ করতে হবে।



সাম্প্রতিক খবর

সাইমন ড্রিং-এর মৃত্যুতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির শোক

photo লন্ডনঃ মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশের মানুষের আত্মদানের প্রত্যক্ষদর্শী ও বিশ্ববিবেককে নাড়িয়ে দেওয়া ব্রিটিশ সাংবাদিক সাইমন ড্রিং-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে যুক্তরাজ্য একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি।সংগঠনের সভাপতি সৈয়দ এনামুল ইসলাম ও সাধারন সম্পাদক রুবি হক এক যৌথ বিবৃতিতে বলেছেন, সাইমন ড্রিং বাংলাদেশে ১৯৭১ সালে গণহত্যার প্রত্যক্ষদর্শী প্রথম বিদেশী

বিস্তারিত

0 Comments

Add new comment